ফিরলেন ধোনির সেই পাকিস্তানি ‘পাড়ভক্ত’ চাচা, ভিডিও ভাইরাল

ফিরলেন ধোনির সেই পাকিস্তানি ‘পাড়ভক্ত’ চাচা, ভিডিও ভাইরাল

ভারত ও পাকিস্তানের রাজনৈতিক বৈরিতার প্রভাব সমানভাবে পড়ে ক্রিকেটের ময়দানেও।

দুদলের ক্রিকেটার, সাবেক তারকা এবং সমর্থক থেকে শুরু করে সব পর্যায়েই থাকে এর ঝাঁজ।

সাধারণত পাক তারকাদের প্রশংসা খুব একটা শোনা যায় না ভারতীয় ক্রিকেটাদের মুখে। পাকিস্তান দলের সমর্থকরাও সুযোগ পেলে এক হাত নেন বিরাট কোহলিদের।

তবে এখানে ব্যতিক্রম পাকিস্তান ক্রিকেটের ভক্ত বশির আলি। ভারতের সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির পাড়ভক্ত ‘বশির চাচা’ নামে পরিচিত এই ক্রিকেটপাগল। পাকিস্তানি হওয়া সত্ত্বেও ‘ধোনি আই লাভ ইউ’ বলে চিত্কার করেন তিনি।
ধোনির এতটাই ভক্ত এই পাক নাগরিক যে, ভারতীয় এ তারকা অবসরের ঘোষণা দিলে ক্রিকেট খেলা দেখাই ছেড়ে দেন বশির আলি। অনেকেই তাকে প্রায় ভুলতে বসেছিল।
তবে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ফের দেখা গেল বশিরকে।

সেটিই স্বাভাবিক। কারণ ভারত দলের মেন্টর হিসেবে আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন ধোনি। তার ফেরার সঙ্গে ফিরে এসেছেন বশিরও। পাকিস্তানের নাগরিক হলেও বশির এখন যুক্তরাষ্ট্রের বাসিন্দা। সুদূর যুক্তরাষ্ট্র থেকে ধোনিপ্রেমী এ পাকিস্তানি পৌঁছে গেছেন সংযুক্ত আরব আমিরাতে।

আজ দুবাইয়ে ভারত-পাকিস্তান মহারণ দেখতে গ্যালারিতে উপস্থিত হবেন নিশ্চিত। পাকিস্তান দলের সমর্থন করলেও তার পরনে টি-শার্টে লেখা থাকবে ‘ওয়েলকাম ধোনি।’

ইতোমধ্যে সেই টি-শার্ট পরে প্রিয় ধোনিকে স্বাগত জানিয়েছেন বশির চাচা। তার টি-শার্টটিও অদ্ভূত। এর অর্ধেক অংশ পাকিস্তানের জার্সি, বাকি অর্ধেক ভারতের। এদিকে ধোনিকে স্বাগত জানানোর তার সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল।

প্রসঙ্গত, ভারতে তুমুল জনপ্রিয় বসির। গত বছর ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে ধোনির বিদায়ের ঘটনায় খবরের শিরোনামে আসেন এই বশির। সেদিন ধোনির সঙ্গে অবসরে গিয়েছিলেন বশিরও। ভারাক্রান্ত হৃদয়ে সেই সময় বশির বলেছিলেন— ‘কী হবে আর ম্যাচ দেখতে গিয়ে? ধোনিই নেই। আমিও তাই আজ থেকে আর তিনিও নেই!’

বশির চাচাকে দেখতে লিংকে ক্লিক করুন— https://fb.watch/8QHmmT5cq7/

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *