কে আরিয়ানকে মাদক সরবরাহ করত জানেন অনন্যা!

কে আরিয়ানকে মাদক সরবরাহ করত জানেন অনন্যা!

ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) বলেছে, তাদের জেরার মুখে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে!

এনসিবির দাবি, আরিয়ান খানকে কে নিয়মিত মাদক সরবরাহ করতেন, তার হদিস জানেন চাঙ্কি পাণ্ডের মেয়ে। খবর বলিউড হাঙ্গামার।

বৃহস্পতিবারও জিজ্ঞাসাবাদ করা হয় অনন্যা পাণ্ডেকে। এ সময় অনন্যা তাদের জানান, তিনি আন্দাজ করতে পারছেন কে শাহরুখপুত্রকে মাদক সরবরাহ করতেন।

তার দাবি— ইতোমধ্যে সেই ব্যক্তি দু-একবার আরিয়ানকে মাদক সরবরাহ করেছেন। এ প্রসঙ্গে তিনি শাহরুখ খানের বাড়ির এক পরিচারকের দিকে ইঙ্গিত করেছেন।

অভিনেত্রীর বয়ান অনুযায়ী, অভিযুক্ত মালাডের বাসিন্দা। ইতোমধ্যে তার ওপরে নজর রাখতে শুরু করেছে এনসিবি। সোমবার অভিযুক্তকে দপ্তরে ডেকে জেরা করা হতে পারে।

জেরার মুখে অনন্যার এই স্বীকারোক্তি নিয়ে ইতোমধ্যে শুরু হয়েছে ব্যাপক আলোচনা-সমালোচনা। অনন্যা পাণ্ডে এও জানিয়েছেন, তিনি আরিয়ানকে সিগারেট এনে দেওয়ার বিষয়ে বার্তায় লিখে জানিয়েছিলেন।

তার যুক্তি— বলিউডে নাকি গাঁজাকে মাদক হিসেবে দেখা হয় না। অনেক পার্টিতেই সিগারেটের তামাকের সঙ্গে গাঁজা মিশিয়ে ধূমপান করা হয়।

তিনিও এক-দুবার এই বিশেষ ধরনের ধূমপান করেছেন। তাই তিনি জানতেনই না, গাঁজা এ দেশে নিষিদ্ধ মাদক হিসেবে বিবেচিত।

অনন্যার কথা অনুযায়ী, তিনি হোয়াটসঅ্যাপ বার্তায় নিছক মজা করেই আরিয়ানকে গাঁজা এনে দেওয়ার কথা বলেছিলেন। কোনোভাবেই কোনো মাদকচক্রের সঙ্গে তিনি জড়িত নন।

দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার এনসিবির দপ্তরে ডেকে পাঠানো হয়েছিল অনন্যাকে। কিন্তু সেখানে সময়মতো এসে পৌঁছাতে পারেননি চাঙ্কিকন্যা। প্রায় তিন ঘণ্টা পর অর্থাৎ দুপুর ২টার দিকে সেখানে হাজির হন তিনি

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *