প্রমোদতরীতেই ছিলেন না আরিয়ান!

প্রমোদতরীতেই ছিলেন না আরিয়ান!

বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান বুধবারও (১৩ অক্টোবর) জামিন পাননি। এদিন আদালতে যুক্তি-পাল্টা যুক্তির পর আবার তাকে হাজতে পাঠানো হয়েছে।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আইনজীবী অনিল সিংহ দাবি করেন, প্রমোদতরীর সেই পার্টিতে আরিয়ান মাদক চেয়ে পাঠিয়েছিলেন। আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গেও তার যোগাযোগ ছিলো।

কিন্তু অনিলের এই দাবি পুরোপুরি নাকচ করে দিয়েছেন শাহরুখ-নিযুক্ত আইনজীবী অমিত দেশাই। তার দাবি, ‘শাহরুখ পুত্র আরিয়ান ওই প্রমোদতরীতে ছিলেন না, যেখানে তল্লাশি চালাচ্ছিল এনসিবি। তাকে প্রমোদতরীর গেট থেকেই আটক করে এনসিবি। ’

আদালতে এই আইনজীবী বলেন, আরিয়ান এই ঘটনার সঙ্গে সম্পৃক্ত নয়। তার কাছ থেকে কোনো অবৈধ মাদকও উদ্ধার করেনি এনসিবি। এমনকি ক্রুজে তল্লাশির সময় আরিয়ান সেখানে উপস্থিতই ছিলেন না।

পাল্টা যুক্তি দিয়ে এনসিবি জানায়, বন্ধু আরবাজ শেঠ মার্চেন্টের কাছ থেকে নিষিদ্ধ মাদক নেওয়ার পরিকল্পনার কথা স্বীকার করেছেন আরিয়ান নিজেই। তবে অমিত এই দাবি নাকচ করে জানান, জোর করে ২৩ বছর বয়সী আরিয়ানকে দিয়ে এ কথা বলিয়ে নেওয়া হয়েছে।

এর আগে আদালতে আরিয়ান খানের জামিনের বিরোধিতা করে অবস্থান নেয় এনসিবি। তবে শেষ পর্যন্ত এদিন আরিয়ানের জামিন দেয়নি আদালত। দীর্ঘ সময় ধরে আরিয়ানের জামিনের আর্জি শোনে কোর্ট এই আবেদনের শুনানি স্থগিত করে দেয়। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) আবারও শুনানি শুরু হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *