মাদককাণ্ডে কারাগারে শাহরুখপুত্র, যা বললেন অভিনেতা সনু সুদ

মাদককাণ্ডে কারাগারে শাহরুখপুত্র, যা বললেন অভিনেতা সনু সুদ

মাদককাণ্ডে গ্রেফতার হয়ে কারাগারে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এর পর থেকে মান্নাত প্রাসাদে সুনসান নীরবতা। সব আনন্দ মাটি। ৫১তম জন্মদিনটা হতাশা আর দুশ্চিন্তার মধ্যে দিয়ে গেছে শাহরুখপত্মী গৌরি খানের।

ছেলে যেখানে চার দেয়ালের ভেতরে ঠিক মতো খাবারই পাচ্ছে না সেখানে কেকে কেটে জন্মদিন পালন করা যায় কি!

শুভ জন্মদিন উইশটাও বিচ্ছিরি লেগেছে গৌরির কাছে। তবে জন্মদিনের আগের দিন থেকেই ছেলেকে ছাড়িয়ে নিতে চেষ্টার কোনো ত্রুটি রাখেননি গৌরি ও শাহরুখ। বড়মাপের আইনজীবী নিয়োগ দিয়েছেন। আদালতে লড়েছেন কয়েকবার। কিন্তু তাতে কাজ হয়নি। ১৪ দিনের জেলের শাস্তি আপাতত ভোগ করতেই হবে আরিয়ানকে।

এদিকে শাহরুখের এমন দুর্দিনে তার পাশে দাঁড়িয়েছেন সালমান খান, হৃত্বিক রোশন, দীপিকা পাড়ুকোন, জনি লিভার, সুজানার মতো সেলিব্রেটিরা।

এবার একটু দেরিতে হলেও সেই তালিকায় নাম লিখিয়েছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা সোনু সুদও। তবে আরিয়ানের জামিন নামঞ্জুরে আদালতের নির্দেশ নিয়ে নেতিবাচক কিছু লেখেননি।

টুইটে তিনি লিখেছেন, ‘আদালত নিজের সময় নেবে-ই। কিন্তু এই কঠিন সময়ে মানসিকতা আর মানুষের মনের ওপর থেকে যেভাবে পর্দা সরে গেল, সেটা সারাজীবন আপনার চারিত্রিক প্রমাণপত্রে লেখা থাকবে। কাল আবার এক নতুন সকাল হবে। কিন্তু নিজের মনের সাহস বজায় রাখো।’

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *