হেফাজতে শাহরুখকে নিয়ে যে তথ্য দিল ছেলে আরিয়ান

হেফাজতে শাহরুখকে নিয়ে যে তথ্য দিল ছেলে আরিয়ান

মাদক মামলায় গ্রেফতার হয়েছেন বলি সুপার স্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। সোমবার আদালতের নির্দেশে তাকে হেফাজতে নিয়েছে মাদক নিয়ন্ত্রণ বুর‌্যো এনসিবি। জিজ্ঞাসাবাদে মাকদসহ ব্যক্তিগত বিভিন্ন বিষয়ে তথ্য দিয়েছেন আরিয়ান। এ খবর জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

এনসিবি কর্মকর্তাদের আরিয়ান জানিয়েছেন, তার বাবা সবসময় ব্যস্ত থাকেন। তার বাবার (শাহরুখ খান) সঙ্গে দেখা করতে তাকে অ্যাপয়েন্টমেন্ট নিতে হয়।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কাছে জবানবন্দিতে এমনটি জানিয়েছেন মাদক মামলায় গ্রেফতার শাহরুখপুত্র।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় কয়েকটি গণমাধ্যমে আরিয়ান খানকে উদ্ধৃত করে বলা হয়েছে, ‘আমার বাবা এতো ব্যস্ত যে মাঝে মাঝে আমাকে বাবার ম্যানেজার পূজার সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট নিতে হতো তার সঙ্গে দেখা করতে। তবেই বাবার সঙ্গে দেখা করতে পারতাম।’

ইন্ডিয়া টুডের দাবি, আরিয়ান খান চার পাতার জবানবন্দি দিয়েছেন। হেফাজতে আরিয়ান খান বিশেষ সুবিধা নিচ্ছেন না। তিনি এনসিবির মেসের খাবার খাচ্ছেন। সেখানে তিনি জানিয়েছেন, ‘বাবা শাহরুখ খান বর্তমানে একসঙ্গে তিন সিনেমার শুট করছেন; খুব ব্যস্ত থাকেন। মেকআপে দীর্ঘ সময় কাটান তার বাবা।’

আরিয়ান খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০, ২৭ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে।

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট ১০ জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবির গোয়েন্দারা।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *