কেন আমাকে গ্রেফতার করা হলো, তা বুঝতে পেরেছি: শাহরুখের ছেলে

কেন আমাকে গ্রেফতার করা হলো, তা বুঝতে পেরেছি: শাহরুখের ছেলে

প্রমোদতরীর পার্টিতে মাদককাণ্ডে গ্রেফতার বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দপ্তরে নিয়ে আরিয়ান খানকে টানা ১৬ ঘণ্টা জেরায় তিনি মাদক সেবনের কথা স্বীকার করেছেন।

জীবনে এই প্রথম মাদক সেবন করেছেন দাবি করে কান্নায় ভেঙে পড়েন আরিয়ান। এ মুহূর্তে অনুতপ্ত তিনি। নিজের গ্রেফতারি পরোয়ানায় নিজ হাতেই লিখেছেন ‘কেন আমাকে গ্রেফতার করা হলো, তা বুঝতে পেরেছি’।

‘দ্য নিউ ইন্ডিয়ান’ সংবাদমাধ্যমে প্রকাশ পেয়েছে শাহরুখপুত্রের গ্রেফতারি পরোয়ানার ছবিটি। যেখানে আরিয়ান নিজের হাতে কলম দিয়ে লিখেছেন, ‘আমাকে কেন গ্রেফতার করা হয়েছে, তা আমি বুঝতে পেরেছি। আর আমার পরিবারের সদস্যদের ফোন করে আমি সে কথাই জানিয়েছি।’

পরোয়ানায় লেখা রয়েছে— আরিয়ানের প্রমোদতরীর পার্টি থেকে ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ ট্যাবলেট পাওয়া গেছে। নগদ ১ লাখ ৩৩ হাজার রুপিও উদ্ধার হয়েছে। মু্ম্বাই থেকে গোয়ায় যাচ্ছিল প্রমোদতরীটি।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) সূত্র জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে গোয়াগামী এক প্রমোদতরীতে তল্লাশি চালান এনসিবি কর্মকর্তারা। পার্টিতে জামাকাপড়ের সেলাই, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল মাদক। আরিয়ান মাদক লুকিয়ে রেখেছিলেন লেন্স রাখার বক্সে। এর পর আরিয়ানসহ ১১ জনকে আটক করা হয়। তাদের মধ্যে দুজনের নাম মুনমুন ধমেচা ও আরবাজ শেঠ মার্চান্ট। গ্রেফতারের পর সবাইকে স্বাস্থ্য পরীক্ষার জন্য জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

এদিকে শাহরুখের ছেলের হোয়াটসঅ্যাপ চ্যাট খতিয়ে দেখা হচ্ছে। তবে তাতে কী কী পাওয়া গেছে, সে তথ্য প্রকাশ্যে আসেনি।

ছেলের এই গ্রেফতারের বিষয়ে শাহরুখ বা গৌরী এখনও প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি।

তবে ছেলের জন্য আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন শাহরুখ। আরিয়ানকে সোমবার বিচার বিভাগীয় হেফাজতে নিয়ে গেলেই তার হয়ে জামিনের আবেদন করবেন তিনি।

‘পাঠান’ ছবির কাজের জন্য স্পেন যাচ্ছিলেন শাহরুখ। বিদেশ যাওয়ার কথা ছিল গৌরী খানেরও। কিন্তু আপাতত সেই পরিকল্পনা স্থগিত রেখেছেন তারা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *