আমি না জিতলে অন্য কেউ মুখ্যমন্ত্রী হবেন: মমতা

আমি না জিতলে অন্য কেউ মুখ্যমন্ত্রী হবেন: মমতা

ভবানীপুরের উপনির্বাচনে প্রার্থী হয়েছেন তৃণমূলনেত্রী মমতা বন্দোপাধ্যায়। বুধবার নির্বাচনী এলাকায় প্রচারণায় গিয়ে তিনি বলেন, আমি না জিতলে অন্য কেউ মুখ্যমন্ত্রী হবেন। আমাকে মুখ্যমন্ত্রী রাখতে ভোট দিন। আমার কাছে প্রতিটা ভোট দামি।

ভবানীপুরের জনসভায় মমতা বলেন, ২০২১-এর নির্বাচনে কৃষক আন্দোলনের জায়গা নন্দীগ্রাম থেকে দাঁড়ানোর অনুরোধ করা হয়েছিল। তাই দাঁড়িয়েছিলাম। কিন্তু ওখানে যে কীভাবে হারানো হয়েছে তা প্রকাশ্যে আসবে। আদালতে মামলা চলছে। জানা যাবে, আমার বিরুদ্ধে সেখানে কী করা হয়নি! মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হলে ভবানীপুর থেকেই হবে। এটা ভাগ্যের খেলা। আপনাদের ছেড়ে যাওয়া আমার পক্ষে সম্ভব নয়।

তিনি বলেন, ‘অনেকে ভাবছেন দিদি এমনিই জিতে যাবে। কিন্তু প্রতিটা ভোট দামি। একটা ভোট না দিলে আমার ক্ষতি হবে। ভোট না দিলে আমাকে পাবেন না। এ সময় নিজেকে জনগণের ‘পাহারাদার’ বলেও উল্লেখ করেন।

প্রয়োজনে ত্রিপুরা, আসাম, গোয়া এবং উত্তরপ্রদেশে খেলা হবে জানিয়ে মমতা বলেন, আপনাদের এক একটা ভোট আগামি দিনে দিল্লির পথে পা বাড়াতে সাহায্য করবে। আপনাদের ভোট দাঙ্গাবাজদের রুখে দিতে সাহায্য করবে। এখানে গাছ পুঁতলে দিল্লিতে গিয়ে গাছ বড় হবে। এখানে গাছের চারাটা পুঁতে দিন।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *