ইমরান খানের আশ্বাসেও মন গলেনি নিউজিল্যান্ডের

ইমরান খানের আশ্বাসেও মন গলেনি নিউজিল্যান্ডের

শুক্রবার রাওয়ালপিন্ডিতে খেলা শুরুর ঠিক দেড় ঘণ্টা আগে পাকিস্তান সফর বাতিল করে দেশে ফেরার সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড ক্রিকেট দল।

কিউইদের হঠাৎ এমন সিদ্ধান্তে রীতিমতো হতাশ পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বিষয়টি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে জানানো হলে বিশ্বকাপজয়ী সাবেক এই অধিনায়ক কথা বলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাচিন্দা আরদার্নের সঙ্গে।

ইমরান খান জানিয়েছিলেন, বিশ্বের অন্যতম সেরা নিরাপত্তা আছে পাকিস্তানের, আর তাদের দেশে এখন সফরকারী দলের জন্য কোনো কিছুর শঙ্কাই নেই।

পাকিস্তানের প্রধানমন্ত্রীর আশ্বাসের পরও মন গলেনি নিউজিল্যান্ডের। তারা সফরে গিয়ে না খেলেই দেশে ফেরার চূড়ান্ত সিদ্ধান্ত নেয়।

নিউজিল্যান্ড সফর বাতিল করে দেশে ফেরার সিদ্ধান্ত নেওয়ার পর পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতেই জানায়, নিউজিল্যান্ড দলের জন্য যে নিরাপত্তার আয়োজন করেছিল পাকিস্তান সরকার, তাতে তাদের সঙ্গে আসা নিরাপত্তা কর্মকর্তারা সফরের শুরু থেকেই সন্তুষ্ট ছিলেন। কিন্তু শেষ মুহূর্তে এসে বেঁকে বসে নিউজিল্যান্ড দল।

প্রসঙ্গত, পাকিস্তান সফরে রাওয়ালপিন্ডিতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষে লাহোরে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলার কথা ছিল টম ল্যাথামের নেতৃত্বাধীন নিউজিল্যান্ড ক্রিকেট দলের।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *