যে কারণে রাকিবকে সেরা মনে করেন মাহি

যে কারণে রাকিবকে সেরা মনে করেন মাহি

গত কয়েকদিন ধরেই মিডিয়ায় গুঞ্জন ছিল আবারও বিয়ে করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদও প্রকাশ হয়েছিল। এমনকি কাকে বিয়ে করছেন সে তথ্যও ছিল সেসব সংবাদে।

কিন্তু মাহি বরাবরই ‘গুজব’ বলে এসব খবর উড়িয়ে দিয়েছেন। অবশেষে খবরে প্রকাশিত গুঞ্জনই সত্যি হলো। আবারও বিয়ে করেছেন তিনি। বরের নাম কামরুজ্জামান সরকার রাকিব। বাড়ি গাজীপুর। পেশায় ব্যবসায়ী। ক্ষমতাসীন দলের রাজনীতির সঙ্গেও তার সম্পৃক্ততা রয়েছে।

সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপু এখন মাহির সাবেক স্বামী, অতীত ভালোবাসা। দুই বছর আগে তাদের ডিভোর্স হয়। তবে বিষয়টি লুকিয়ে রেখে চলতি বছরের মাঝামাঝি সময়ে বিচ্ছেদের ঘোষণা দেন।

অপুকে ছেড়ে কেন রাকিবের সহধর্মিণী হলেন – সে প্রশ্ন ছুড়তে না ছুড়তেই মাহি গণমাধ্যমকে জানালেন, ‘একটা মানুষ দুপুর ১২টা, কখনো বেলা ২টায় ঘুম থেকে উঠত। আমি পছন্দ করি বলে সে সকাল ৭টায় ঘুম থেকে ওঠে। সে আমাকে সবচেয়ে বেশি প্রায়োরিটি দেয়। আমাকে কেয়ার করে। আমার কথায় গুরুত্ব দেয়। প্রতিদিন আমাকে ফুল দেয়। এটা আমাকে মুগ্ধ করেছে। মনে হয়েছে, মানুষটাকে নিয়ে সংসার করা যায়।’

এরপর এ চিত্রনায়িকা বলেন, আমি বারবার পরিষ্কার করতে চাই, ‘কোনোভাবেই এটা প্রেম–ভালোবাসার বিয়ে না, আবার অ্যারেঞ্জও না। দুজনের দুই দিক থেকে মনে হয়েছে, একসঙ্গে থাকা যায়। আমি তো সারা জীবন নায়িকা থাকব না। ঘরসংসার তো করতেই হবে। সেদিন থেকেই মনে হয়েছে, সে–ই সেরা।’

প্রসঙ্গত, গত ১৩ সেপ্টেম্বর রাত ১২টা ৫ মিনিটে রাকিবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *