শ্রাবন্তীকে নিয়ে যা বললেন পূজা চেরির নায়ক

শ্রাবন্তীকে নিয়ে যা বললেন পূজা চেরির নায়ক

টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। প্রায় ৩০ বছর ধরে অভিনয় করছেন। এতদিনেও তার আবেদন কমেনি। এখনও নায়িকা হিসেবে গ্লামার ধরে রেখেছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রাবন্তী অভিনীত নতুন সিনেমা ‘লকডাউন’।

এ সিনেমায় শ্রাবন্তীর সহ-অভিনেতা ছিলেন টালিউডের তরুণ অভিনেতা আদৃত। যিনি বাংলাদেশের তরুণ নায়িকা পূজা চেরির সঙ্গে ‘নূর জাহান’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন। বর্তমানে কলকাতার সবচেয়ে জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘মিঠাই’-এর অন্যতম চরিত্রে অভিনয় করছেন আদৃত।

 

শ্রাবন্তীর সঙ্গে কাজ করে মুগ্ধ আদৃত। সহশিল্পী হিসেবে শ্রাবন্তীকেই তার সেরা মনে হয়েছে। তরুণ এই অভিনেতা শ্রাবন্তীর প্রশংসা করে বলেন, ‘শ্রাবন্তীদি সেরা, সহশিল্পী হিসেবে এইটুকুই বলব। এটা শুনে অন্যরা রাগ করলে আমি কী করব! উনি সত্যিই বেস্ট। শ্রাবন্তীদির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দুর্দান্ত। খুব অল্প দিন তার সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়েছি। কিন্তু কয়েকটা দিনেই আমরা খুব আনন্দ নিয়ে কাজ করেছি, গান-বাজনা করেছি, একসঙ্গে খাওয়া-দাওয়া করেছি।

শ্রাবন্তীর সঙ্গে শুটিংয়ে সুখস্মৃতি সামনে এনে পূজা চেরির এই নায়ক আরও বলেন, ‘গিন্টুদির (শ্রাবন্তীর ডাকনাম) বাড়ি থেকে খাবার আসত, তিনি মেকআপ রুমে ফোন করে সবাইকে ডাকতেন। আমরা সবাই খুব ভালো সময় কাটিয়েছি। আমার জীবনের সবচেয়ে সেরা সহ-অভিনেত্রী তিনি।’

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *