মাথায় গুলি লেগে র‍্যাব সদস্যের মৃত্যু

মাথায় গুলি লেগে র‍্যাব সদস্যের মৃত্যু

ঢাকা: রাজধানীর কুর্মিটোলায় র‍্যাব সদর দপ্তরে ডিউটিরত অবস্থায় মাথায় ‍গুলি লেগে শুভ মল্ল (২৬) নামে এক র‍্যাব সদস্য মারা গেছেন।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, শুভ একাই দায়িত্ব পালন করছিলেন। হঠাৎ তিনি মাথায় গুলিবিদ্ধ হন। এটি দুর্ঘটনা নাকি আত্মহত্যা, এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

মৃত শুভ মল্ল চট্রগ্রাম জেলার জোরারগঞ্জ উপজেলার জয়পুর পূর্ব জোয়ার গ্রামের কাল্লু মল্লের ছেলে। বর্তমানে তিনি মিরপুর ১৪ নম্বর সেকশনে থাকতেন।

র‍্যাব সদর দপ্তর থেকে একটি সূত্র জানায়, শুভ সদর দপ্তরের পেছনের গেটে ডিউটিরত অবস্থায় ছিল। সেখানে নিজের অস্ত্র দিয়ে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

সূত্রটি আরও জানান, শুভ পুলিশ কনস্টেবল ছিলেন। সেখান থেকে তিনি র‍্যাবে যোগদান করেন।

উত্তরা ডিভিশনের ডিসি মো. সাইফুল ইসলাম জানান, র‍্যাব সদর দপ্তরে ডিউটিরত অবস্থায় এক সদস্য মারা গেছেন। র‍্যাব থেকে পুলিশকে জানানো হয়েছে। আমরা বিস্তারিত তদন্ত করে দেখছি। আমাদের পুলিশ কর্মকর্তারা বর্তমানে ঢাকা মেডিক্যালে অবস্থান করছেন।

ঢাকা মেডিক্যালে পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, গুলিবিদ্ধ অবস্থায় শুভকে র‍্যাব সদস্যরা ঢাকা মেডিক্যালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষার পরে তাকে মৃত ঘোষণা করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *