ক্যাটরিনাকে নিয়ে তুর্কি মন্ত্রীর বাসভবনে সালমান

ক্যাটরিনাকে নিয়ে তুর্কি মন্ত্রীর বাসভবনে সালমান

সিনেমার শুটিং করতে তুরস্কে রয়েছেন বলিউড তারকা সালমান খান। বিষয়টি জানতে পেরে ভাইজানকে সৌজন্য সাক্ষাতের আমন্ত্রণ জানান তুরস্কের সংস্কৃতি ও পর্যটন মন্ত্রী মেহমেত নুরি এরসো।

তুর্কি মন্ত্রীর আমন্ত্রণে সাড়া দেন সালমান। নায়িকা ক্যাটরিনা কাইফকে নিয়ে শুক্রবার ছুটে যান মন্ত্রীর সঙ্গে দেখা করতে। তারা সৌজন্য সাক্ষাৎ শেষে নৈশভোজেও অংশ নেন।

সালমান-ক্যাটরিনার সঙ্গে নৈশভোজের ছবি ইনস্টাগ্রামে নিজেই শেয়ার করেছেন মন্ত্রী মেহমেত নুরি এরসো।

তিনি ছবির ক্যাপশনে লেখেন, আমরা বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে একত্রিত হয়েছি, যারা তাদের নতুন প্রকল্পের জন্য আমাদের দেশে এসেছেন।তুরস্ক সব সময় আন্তর্জাতিক তারকাদের নিয়ে চলচ্চিত্র প্রকল্পের আয়োজন অব্যাহত রাখবে

মেহমেত নুরি এরসোর শেয়ার করা ছবিতে ক্যাটরিনা এবং সালমানকে মন্ত্রী এবং অন্য কর্মকর্তাদের সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে। একটি ছবিতে সালমান খানকে মন্ত্রীর সঙ্গে হাত মেলাতেও দেখা যায়।

ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভারতের নেটিজেনরা তাদের তারকাদের সম্মান জানানোর জন্য তুরস্ককে ধন্যবাদও জানাচ্ছেন।

প্রসঙ্গত যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার থ্রি’ সিনেমার কাজ চলছে পুরোদমে। সালমান খান এবং ক্যাটরিনা কাইফ রাশিয়ায় প্রথম অংশ নেন এই সিনেমার দৃশ্যধারণে। সেখানে কাজ শেষ করে তারা তুরস্কে গেছেন।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *