ক্যাটরিনা কাইফকে নিয়ে গুজব!

ক্যাটরিনা কাইফকে নিয়ে গুজব!

বলিউডের জনপ্রিয় তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে নিয়ে একটি গুজব ছড়িয়েছে। যা নিয়ে উত্তাল ভারতের সামাজিক যোগাযোগ মাধ্যম।

বলিউড তারকা ভিকি কৌশলের সঙ্গে নাকি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ক্যাটরিনা!

গত আগস্ট থেকেই গুঞ্জন চলছে, ভিকি-ক্যাটরিনা বাগদান পর্বটা সেরেই ফেলেছেন। আংটি বদলের পর চলতি বছরের ডিসেম্বরে দুজনে সত্যি সত্যি মালা বদল করবেন।

বিয়ের পিঁড়িতে বসবেন তারা। আর সেই বিয়ের আয়োজন হবে ভারতের রাজস্থানের উদয়পুরে, যেখানে বিয়ের আয়োজন হয়েছিল বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা ও নিক জোনাসের।

ভারতের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়েছিল সে খবর।

কিন্তু জানা গেছে, গোটা গুঞ্জনটাই গুজব। ডাহা মিথ্যা খবর। ভিকি-ক্যাটরিনার এক ঘনিষ্ঠজন জানিয়েছে, বিয়ে তো দূরের কথা বাগদানের বিষয়টিই সত্য নয়। তাদের প্রেমের বিষয়টি কেবল গুঞ্জন মাত্র। এর সত্যতাও নিশ্চিত করা যায়নি।

একই কথা বলছে ভারতীয় সংবাদমাধ্যম বলিউড লাইফ।

সংবাদমাধ্যমটি বলছে, প্রেম-বিয়ে নয়, কাজের দিকেই মনোযোগ এ দুজনের। ক্যাটরিনা কাইফ এই মুহূর্তে সালমান খানের আগামী ছবি টাইগার থ্রি–এর শুটিংয়ে তুরস্কে উড়াল দিয়েছেন। এর আগে ছিলেন রাশিয়ায়। আর ভিকি কৌশল ব্যস্ত সরদার উধাম ও শ্যাম বাহাদুরের বায়োপিক নিয়ে। এছাড়া আদিত্য ধরের ‘ইমমরটাল অশ্বত্থামা’ নিয়েও ব্যস্ত তিনি।

সবমিলিয়ে প্রেম, বাগদান, বিয়ে সবই রটনা।

এমন গুঞ্জন নিয়ে মুখ খুলেছিলেন ভিকির বাবা শ্যাম কৌশল। গত আগস্টেই এক সাক্ষাৎকারে ভিকির বাবা শ্যাম বলেন, ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে যা যা বলা হচ্ছে, সবটাই মিথ্যা। তারা কখনোই একে অপরের সঙ্গে কোনো রকম বন্ধনে আবদ্ধ হয়নি। এ ধরনের ভুয়া খবর ছড়ানো এবার বন্ধ হোক।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *