নায়িকা নুসরাতের সন্তান নিয়ে যা বললেন ঋতুপর্ণা

নায়িকা নুসরাতের সন্তান নিয়ে যা বললেন ঋতুপর্ণা

অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের পিতার পরিচয় ছাড়া সন্তান জন্ম দেওয়া নিয়ে টালিউডে চলছে বেশ আলোচনা-সমালোচনা। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও পক্ষে-বিপক্ষে চলছে তুমুল যুদ্ধ।

কে এই সন্তানের পিতা? মানুষের অহেতুক কৌতূহলের শেষ নেই। তবে সব কটাক্ষ অগ্রাহ্য করে সন্তানের মাতৃপরিচয়কেই যথেষ্ট মনে করেছেন নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।

কলকাতার একটি বেসরকারি হাসপাতালে বৃহস্পতিবার দুপুর ১২টা ৪৫ মিনিটে পুত্রসন্তান ঈশানের জন্ম দিয়েছেন টালিউড অভিনেত্রী এবং লোকসভার সংসদ সদস্য নুসরাত জাহান। ইতিমধ্যেই মা ও সন্তানকে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আনন্দ প্রকাশ করেছেন নুসরাতের বন্ধু ও তারকা অভিনেত্রী শ্রাবন্তী, মিমি, তনুশ্রীরা।

নুসরাতের এই কেবলমাত্র মাতৃপরিচয়ে সন্তানের জন্ম দেওয়ার প্রসঙ্গে বক্তব্য রেখেছেন লেখক তসলিমা নাসরিন, শিল্পী ইলিনা বণিক, পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী।

এ নিয়ে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত নিজের মতামত জানিয়েছেন। নুসরাতকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। এই মুহূর্তে হিমাচল প্রদেশে শুটিং চলছে ঋতুপর্ণার।

কলকাতার প্রভাবশালী সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকাকে ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, নুসরাত ও নবজাতকের জন্য আমার শুভেচ্ছা রইল। দু’জনেই সুস্থ থাকুক, ভালো থাকুক– এই আন্তরিক শুভকামনা জানাই।

সন্তানের মাতৃপরিচয় কি যথেষ্ট? এমন প্রশ্নে ঋতুপর্ণা বলেন, মা আর সন্তানের বাঁধন চিরন্তন। মায়ের পরিচয় আর মায়ের নাড়ির টান সন্তানের সব থেকে বড় সম্পদ আর অস্তিত্বের কারণ। মায়ের কোনো বিকল্প হয় না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *