বিচ্ছেদের গুঞ্জন নিয়ে মুখ খুললেন সামান্থা!

‘দক্ষিণ ভারতীয় তারকা অভিনেতার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে আরেক জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনির’ – গত কয়েকদিন ধরে এমন গুঞ্জন বাতাসে ভাসছিল।

গুঞ্জনটা শুরু হয় সামান্থার এক ইনস্টাগ্রাম কাণ্ড থেকে।  কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আক্কিনেনি পদবি মুছে ফেলেন সামান্থা।  এরপর থেকে সামান্থা-চৈতন্যের বিচ্ছেদের গুঞ্জন আরও দৃঢ় হয়।

সাত বছর চুটিয়ে প্রেম করে নাগা চৈতন্য আক্কিনেনিকে ২০১৭ সালে বিয়ে করেন সামান্তা রুথ প্রভু। বিয়ের পর স্বামীর পদবি যুক্ত করে এই অভিনেত্রী নাম রাখেন সামান্তা আক্কেনেনি।  সামাজিক মাধ্যম থেকে শুরু করে সব জাগায় এই নামটি ব্যবহার শুরু করেন তিনি।

বলা হতে থাকে, স্বামী চৈতন্যের সঙ্গে এক ছাদের তলায় আর থাকছেন না এ নায়িকা। বিষয়টি নিয়ে ভারতীয় পাপারাজ্জিরা এ দুই তারকার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হন।

দক্ষিণের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়, পারিবারিক কারণে নাগা চৈতন্য কোনো পরিচালক ও প্রযোজকের ফোন ধরছেন না।

সাম্প্রতিককালে দ্য ফিল্ম কম্পেনিয়ানে সামান্তাকে পেয়ে ফের সেই প্রশ্নটি করেন সাংবাদিক। ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে কেন পদবি মুছে দিলেন? প্রশ্ন শুনে এক গাল হেসে এড়িয়ে যাওয়ার মতো জবাব দিলেন অভিনেত্রী।

হেসে হেসে বলেন, ‘আমার নিজের একটা পরিচয় ছিল। যে পরিচয়টা কষ্টে অর্জিত। কিন্তু গত কয়েক বছরে সেই পরিচয়টা অন্য কোনো নামের আড়ালে ঢেকে যাচ্ছে। আমি আমার পরিচয়ে পরিচিত হতে চাই।

বিয়ে বিচ্ছেদের গুঞ্জনের খবরের বিষয়ে সামান্তা বলেন, ’আমি গসিপ ও গুজবে তখনই সাড়া দেব যখন আমর মনে হবে এটা দরকার। অন্য সবার মতো আমিও আমার মতামতের অধিকারী। বিতর্ক, গুজব চলবেই, আমি বিতর্কের মুখে মন হারিয়ে ফেলার মতো নারী নই। সোশ্যাল মিডিয়া ট্রল ও বিতর্ক আমাকে প্রভাবিত করে না।

সম্প্রতি গুঞ্জন ছড়ায়, বাহুবালী খ্যাত সুপারস্টার প্রভাস ও পবন কল্যাণের সঙ্গে কাজ করছেন সামান্থা। এ বিষয়ে সামান্তা জানান, আমি কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হইনি। উল্টো সিনেমা থেকে সাময়িক অবসরের কথা বলেন তিনি।

তিনি বলেন, পরিকল্পনা করছি কয়েক মাসের জন্য বিরতি নেব। ১১ বছর ধরে আমি কোনো বিরতি নেইনি। আমি মনে করি, অভিনেতাদের সাময়িক বিরতি প্রয়োজন। না হলে ভয় লাগে, আমি বোধ হয় শেষ হয়ে যাব।

সম্প্রতি সামান্থা অভিনীত ‘দ্য ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজের দ্বিতীয় অধ্যায় সফলতার মুখ দেখেছে। ভারতীয় গণমাধ্যমগুলোর খবর, দুটি তামিল সিনেমায় চুক্তিবদ্ধ সামান্তা। একটি বিজয় সেতুপতির সঙ্গে ‘কথু ভাকুলা রেন্দু কাধাল’, অপরটি ‘শকুন্তলম’, যেখানে পৌরাণিক চরিত্র শকুন্তলার ভূমিকায় দেখা যাবে সামান্থাকে।

তথ্যসূত্র: নিউজ এইটিন

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *