শাহিদা হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ২

শাহিদা হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ২

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী আলগীরচর গ্রামের চাঞ্চল্যকর শাহিদা বেগম (৪০) হত্যা মামলার প্রধান আসামি হাবিবুর রহমান হাবুসহ (৪২) দুইজনকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ পিবিআই। বৃহস্পতিবার দক্ষিণ কেরানীগঞ্জ থানার সাপেরচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

হাবিবুর রহমান ওরফে হাবু সোনারগাঁও উপজেলার আলীরচর গ্রামের মৃত নুর মোহাম্মদ এর ছেলে। শুক্রবার নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালতে হত্যায় সরাসরি জড়িত বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন তিনি। এরপর আদালত হাবুসহ ২ জনকে কারাগারে পাঠিয়েছে।

পিবিআই নারায়ণগঞ্জ সূত্রে জানা যায়, গত ৪ আগস্ট বিকালে সোনারগাঁও উপজেলার বারদী আলগীরচর এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধ ও পূর্ব শত্রুতার জেরে আসামিরা টেটা, চাকু ও চাপাতিসহ দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে সাদেকুর এবং তার পরিবারের লোকজনদের ওপর হামলা চালায়। এতে সাদেকুরের শ্যালিকা শাহিদা (৪০) বুকে টেটাবিদ্ধ হয়ে হাসপাতালে মারা যান।

এ ঘটনায় সাদেকুর রহমান সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দয়ের করেন। মামলাটি সোনারগাঁ থানা পুলিশ কিছু দিন তদন্তের পর উল্লেখযোগ্য অগ্রগতি না হওয়ায় গত ১৭ আগস্ট পিবিআই নারায়ণগঞ্জ মামলাটির তদন্ত শুরু করে।

এ মামলার অপর আসামিরা হলো মো. জিয়া (৩৫), জামিল হোসেন (৩০), মো. হোসেন (৩২), মো. মনির (২৮), মো. রাব্বি (২০), মো. ফারুক (৩২)।

পুলিশ জানিয়েছে, আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *