নুসরাতের মা হওয়া নিয়ে যা বললেন শ্রীলেখা

নুসরাতের মা হওয়া নিয়ে যা বললেন শ্রীলেখা

সদ্য মা হওয়া টালিউড নায়িকা নুসরাতকে অভিনন্দন জানানোর পাশাপাশি তার ভূয়সী প্রশংসা করেছেন আরেক অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তৃণমূল সংসদ সদস্যের নবজাতকের পিতৃ পরিচয় নিয়ে যখন সমালোচকরা মুখর, তখন তার পাশে দাঁড়ালেন তার সহঅভিনেত্রী শ্রীলেখা।

স্বামী নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে নুসরাতের। নিখিল আগেই দাবি করেছিলেন, নুসরাতের অনাগত সন্তানের বাবা তিনি নন। সমালোচকরা বলছেন, টালিউড অভিনেতা ও নুসরাতের ঘনিষ্ঠ বন্ধু যশ দাশগুপ্ত তার সন্তানের পিতা। সন্তান ভূমিষ্টের সময় থেকে নুসরাতের পাশেই রয়েছেন যশ।

এদিকে এমন সমালোচনার মাঝেও নিজের সন্তানের পিতৃ পরিচয় প্রকাশ্যে আনেননি নুসরাত। তিনি নিজের পরিচয়েই সন্তানকে বড় করতে চাইছেন।

আর এই সাহসের জন্য নুসরাতের প্রশংসা পঞ্চমুখ কলকাতার আরেক অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে শ্রীলেখা লিখেছেন— ‘রাজনৈতিক অবস্থান আলাদা হওয়ায় অনেক সময়েই আমি নুসরাতের সমালোচনা করেছি। কিন্তু এবার নুসরাতের সাহসকে কুর্নিশ জানাতে হয়। সমাজের সব নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে নুসরাত মা হয়েছেন, তাও আবার কোনো বিবাহবন্ধনে না থেকেই!’

এদিকে পিতৃ পরিচয় খোলাশা না করলেও সন্তানের নাম ঠিক করেছেন নুসরাত। কলকাতার বিভিন্ন গণমাধ্যম বলছে— ছেলের নাম ‘ঈশান’ রেখেছেন অভিনেত্রী। ইংরেজিতে যার প্রথম অক্ষর ‘Y’। এতে গুঞ্জন উঠেছে— প্রেমিক যশের নামের সঙ্গে মিল রেখে ছেলের নাম রেখেছেন নুসরাত।

তথ্যসূত্র: সংবাদপ্রতিদিন

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *