মার্কেন্টাইল ব্যাংকে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা-দোয়া

মার্কেন্টাইল ব্যাংকে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা-দোয়া

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকীতে ‘‘জাতীয় শোক দিবস ২০২১’’ পালনে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মার্কেন্টাইল ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোরশেদ আলম, এমপি প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবন ও বৈচিত্র্যপূর্ণ কর্ম নিয়ে আলোচনা করেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে বক্তব্য দেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম ও মোঃ আব্দুল হান্নান, নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন), অডিট কমিটি ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ড. গাজী মোহাম্মদ হাসান জামিল, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল, পরিচালকবৃন্দ এম. আমানউল্লাহ, মোঃ নাসিরউদ্দিন চৌধুরী, আলহাজ্ব মোশাররফ হোসেন ও ডঃ মোঃ রেজাউল কবির।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ আদিল রায়হান, শামীম আহমেদ, হাসনে আলম এবং মু. মাহমুদ আলম চৌধুরীসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *