দেড় মাসের বিশ্রামে অপূর্ব

দেড় মাসের বিশ্রামে অপূর্ব

বর্তমান সময়ের বাংলা নাটকের তুমুল জনপ্রিয় ও ব্যস্ত অভিনেতাদের শীর্ষে আছেন জিয়াউল ফারুক অপূর্ব। বছরের পুরোটা সময় থাকে তার শুটিং ব্যস্ততা। তবে কোনো উৎসব আয়োজন থাকলে তার অভিনয়ের ব্যস্ততা বেড়ে যায় কয়েকগুণ।

গত ঈদে সব টিভি চ্যানেল এবং বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠানের নাটকে অভিনয়ে দেখা গেছে তাকে। প্রায় প্রতিটি নাটকেই তাকে ভিন্ন ভিন্ন বৈচিত্র্যপূর্ণ চরিত্রে অভিনয়ে দেখা গেছে। ঈদের নাটকের অতিরিক্ত কাজের চাপে সে সময় বিশ্রাম নেওয়ার সময় তো ছিল না, বরং নির্ঘুম সময় কেটেছে এই অভিনেতার। এসব কারণে তিনি ব্যাপক রকমের ক্লান্ত হয়ে পড়েন। তাই ঈদের পর এখনো শুটিংয়ে ফেরেননি এই জনপ্রিয় অভিনেতা।

চলতি মাসেও অভিনয়ে ফেরার সম্ভাবনা নেই তার। কবেনাগাদ অভিনয়ে ফিরবেন তিনি, এ প্রসঙ্গে জানতে চাইলে ২৪ আগস্ট তিনি যুগান্তরকে বলেন, আমি ঈদ ছাড়াও দীর্ঘদিন ধরেই বিশ্রামও নিতে পারি নাই। তাই ঈদের পর কাজের প্রস্তাব থাকলেও এখনো শুটিংয়ে ফিরিনি। প্রচণ্ড ক্লান্তি চেপে বসেছে আমার ওপর। আরও কিছুদিন বিশ্রাম নিয়ে অভিনয়ে ফিরব। কারণ কাজ শুরু করলে অবসর সময় আর থাকবে না আমার। তাই একটু বিশ্রাম নিচ্ছি। এ সময়টায় রাজধানীর নিজের বাসাতেই অবস্থান করছি। জরুরি প্রয়োজন না হলে বাইরেও যাচ্ছি না আমি। সবাই আমার জন্য দোয়া করবেন যেন সুস্থভাবে জীবনযাপন করতে পারি।

জানা গেছে, আপাতত নাটক ছাড়া অন্য কোনো ধরনের কর্মপরিকল্পনা নেই এই অভিনেতার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *