সনি-র‌্যাংগস ডেইজ’ এর আনুষ্ঠানিক উদ্বোধন

সনি-র‌্যাংগস ডেইজ’ এর আনুষ্ঠানিক উদ্বোধন

বাংলাদেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান সনি-র‌্যাংগস, সোনার তরী টাওয়ার, ১২ সোনারগাঁও রোড, বাংলামোটর, ঢাকা-এ অবস্থিত নিজস্ব শোরুমে ‘সনি-র‌্যাংগস ডেইজ’ ক্যাম্পেইনের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করল।

‘সনি-র‌্যাংগস ডেইজ’ ক্যাম্পেইনের আওতায় ক্রেতা পাচ্ছেন সকল পণ্যে এক্সক্লুসিভ ডিসকাউন্ট, ডিজিটাল ক্যাশ রিটার্ন, ক্যাশ ভাউচার এবং ফ্রি গিফট। আগামী ৩০ সেপ্টেম্বের পর্যন্ত সনি-র‌্যাংগস অনলাইন স্টোরে অর্ডার করে বা সরাসরি দেশব্যাপী সনি-র‌্যাংগসের শোরুম থেকে ক্রেতারা পাচ্ছেন এই অফারের সকল ইলেকট্রনিক্স পণ্য।

সকল সনি-র‌্যাংগস পণ্যে এক্সক্লুসিভ ডিসকাউন্টের পাশাপাশি ১০,০০০ টাকা বা তার বেশি মূল্যের পণ্য ক্রয়ে ক্রেতা পাচ্ছেন নিশ্চিত ৭৫০ থেকে ১০০,০০০ টাকার ডিজিটাল ক্যাশ কুপন। কুপনের কোড ও কুপনমূল্য তাৎক্ষণিকভাবে এসএমএসের মাধ্যমে ক্রেতার মোবাইলে পাঠানো হবে। যা সাথে সাথেই ইনভয়েসে রিডিম করা যাবে বা ক্রেতা চাইলে পরবর্তীতে যেকোনো সনি-র‌্যাংগস পণ্য ক্রয়ে ব্যবহার করতে পারবেন। এছাড়াও রয়েছে সর্বোচ্চ ১০০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার জিতে নেবার সুযোগ। একইভাবে যা ক্রেতার মোবাইলে এসএমএসের মাধ্যমে পাঠিয়ে দেয়া হবে। পরবর্তী ১৫,০০০ টাকা বা তার বেশি মূল্যের যেকোনো সনি-র‌্যাংগস পণ্য ক্রয়ে আগামী ৩০ সেপ্টেম্বের পর্যন্ত এই ক্যাশ ভাউচার রিডিমের সময়সীমা থাকবে। এছাড়াও পণ্যভেদে রয়েছে র‌্যাংগস সিলিং ফ্যান, র‌্যাংগস দেশি কারাওকে, র‌্যাংগস হোম এপ্লায়েন্স ও বঙ্গ ডিজিটাল ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মের বাৎসরিক সাবস্ক্রিপশন একদম ফ্রি।

সকল ক্যাশ কুপন, ক্যাশ ভাউচার, ফ্রি গিফটের পরেও জিপি স্টার, বাংলা লিংক লয়ালিটি গ্রাহকগণ ও নগদ-এ পেমেন্টকৃত ক্রেতাদের জন্য অতিরিক্ত ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সুযোগ।

র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের সম্মানিত ম্যানেজিং ডিরেক্টর একরাম হোসেন; ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মিস বিনাস হোসেন যৌথভাবে ‘সনি-র‌্যাংগস ডেইজ’ এর উদ্বোধন করেন। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্নি বিভাগীয় ঊর্ধ্বতন কর্মকর্তারা। দেশব্যাপী সনি-র‌্যাংগসের শোরুম ও অনলাইন স্টোরে একযোগ ‘সনি-র‌্যাংগস ডেইজ’ ক্যাম্পেইন চলবে। তবে অতিরিক্ত ভিড় নিরুৎসাহিত করতে বা কোনো প্রকার কারণ দর্শানো ছাড়াই যেকোনো মুহূর্তে সনি-র‌্যাংগস কর্তৃপক্ষ ‘সনি-র‌্যাংগস ডেইজ’-এর কার্যক্রম বন্ধ করতে পারবেন।

গত ৩৮ বছর ধরে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত ব্র্যান্ডের ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। যাবতীয় স্বাস্থ্যসুরক্ষা মেনেই এই অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *