বাঁধনের আরও এক অর্জন

বাঁধনের আরও এক অর্জন

সাম্প্রতিক সময়ে বেশ ফুরফুরে মেজাজে আছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। দেশের সীমানা পেরিয়ে বিদেশেও সফল তিনি। অভিনয় ক্যারিয়ারের সোনালী সময় অতিবাহিত করছেন বাঁধন।

শুরুটা ছবি দিয়ে। আবদুল্লাহ মোহাম্মদ সাদের পরিচালনায় ‘রেহানা মরিয়ম নূর’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন দুই বছর আগে। গত মাসে ছবিটি ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবের প্রতিযোগিতা বিভাগে প্রদর্শিত হয়েছে। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন বাঁধন।

এতে তার অভিনয় প্রশংসিত হয়। বিশ্বের সিনেবোদ্ধাদের নজরে পড়েন এই অভিনেত্রী। আন্তর্জাতিক অঙ্গনে শুরু হয় বাঁধনের পথচলা।

এই সফলতার রেশ থাকতেই আবারও অভিনয়ের জন্য প্রশংসিত হলেন এই অভিনেত্রী। তবে এটি ছবি নয়, একটি ওয়েব সিরিজ। নাম ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’।

সৃজিত মুখার্জির পরিচালনায় এই সিরিজটি সম্প্রতি ভারতের কলকাতার ‘হৈ চৈ’ নামের ওয়েব প্লাটফর্ম প্রকাশ করেছে। এতে বাঁধনের অভিনয়ের প্রশংসা করেছেন তার সহকর্মী থেকে শুরু করে সবাই। কলকাতার বিনোদন জগতেও সিরিজটির জয়গান চলছে।

এ প্রসঙ্গে বাঁধন বলেন, বেশ আগেই এটির শুটিং করেছিলাম। ব্যতিক্রমী একটি গল্প নিয়েই ওয়েব সিরিজটি তৈরি হয়েছে। আমিও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছি। এটি প্রচারে আসার পর থেকে অনেকেই আমাকে শুভেচ্ছা জানাচ্ছেন, যা আমার জন্য সুখকর একটি বিষয়।

এদিকে আপাতত অভিনয়ে বাঁধনের বিরতি চললেও অভিনয়ের প্রস্তাব পাচ্ছেন নিয়মিত। করোনা পরিস্থিতির উন্নতি সাপেক্ষে অভিনয়ে ফেরার কথা জানিয়েছেন এই অভিনেত্রী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *