ইয়াবাসহ কারারক্ষী আটক, আগেও ধরা খেয়ে বরখাস্ত হয়েছিলেন

ইয়াবাসহ কারারক্ষী আটক, আগেও ধরা খেয়ে বরখাস্ত হয়েছিলেন

হবিগঞ্জ জেলা কারাগারের এক কারারক্ষীসহ তিন জনকে ইয়াবাসহ আটক করেছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ। রোববার দিবাগত রাতে শায়েস্তাগঞ্জ থানার একদল পুলিশ ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জের অলিপুর এলাকা থেকে তাদের আটক করে।

এ সময় ৭০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা পাচার কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল আটক করা হয়।

আটকরা হলেন- সিলেট জেলার শাহপরান থানার নিপবন আবাসিক এলাকার আবুল কালামের ছেলে হবিগঞ্জ জেলা কারাগারের কারারক্ষী মিলন মিয়া (২৮), অলিপুর এলাকার বাবুল মিয়ার ছেলে হৃদয় মিয়া (২১) এবং হবিগঞ্জ সদর উপজেলার নোয়াবাদ গ্রামের খোরশেদ আলীর ছেলে রুবেল মিয়া (২৪)।

পুলিশ সূত্রে জানা যায়, কারারক্ষী মিলন মাদক ব্যবসায়ী হৃদয়ের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট কিনে নিয়ে জেলা কারাগারে বন্দিদের কাছে বিক্রি করতেন।

শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে হবিগঞ্জ জেলা কারাগারের ডেপুটি জেলার মনজুরুল আলম জানান, মিলন মিয়া সিলেট জেলা কারাগারে থাকাকালীন মাদকসহ গ্রেফতার হয়েছিলেন। পরবর্তীতে ৯ মাস বরখাস্ত থেকে গত দেড়মাস আগে হবিগঞ্জ জেলা কারাগারে যোগদান করেন।

তিনি বলেন, আমরা কারারক্ষীদের কারাগারে প্রবেশের সময় তল্লাশি করে প্রবেশ করাই এবং সার্বক্ষণিক ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করি।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *