বিদায়ের পরও মেসিকে দলে রাখার শেষ চেষ্টা চালাচ্ছে বার্সেলোনা!

বিদায়ের পরও মেসিকে দলে রাখার শেষ চেষ্টা চালাচ্ছে বার্সেলোনা!

সংবাদ সম্মেলন করে বিদায় নেওয়ার পর আবারও লিওনেল মেসিকে দলে রাখার জন্য স্প্যানিশ ক্লাব বার্সেলোনা চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে খবর বেরিয়েছে।

আর্জেন্টিনা ও স্পেনের কিছু গণমাধ্যমের এ খবর প্রকাশ করা হয়েছে।

খবরে বলা হয়েছে, মেসিকে দলে রাখার জন্য শেষ একটা চেষ্টা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা। মেসিকে দেওয়া হয়েছে নতুন চুক্তির প্রস্তাব।

স্প্যানিশ চ্যানেল বেতেভে জানিয়েছে, মেসিকে দলে রাখার জন্য শেষ এক চেষ্টা চালিয়ে যাচ্ছে কাতালান ক্লাবটি। বার্সেলোনার নতুন প্রধান নির্বাহী ফেরান রেভেরতার এ প্রস্তাব নিয়ে গেছেন মেসির কাছে।

স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্তের সাংবাদিক তোনি হুয়ানমার্তি এবং আলবার্ত রোগেও ভাষ্য, সংবাদ সম্মেলন করে বিদায় নেওয়ার পর আবারও মেসিকে দলে রাখার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা।

তবে মেসিকে দলে রাখার জন্য সর্বশেষ এ প্রস্তাব নিয়ে যিনি গেছেন, সেই ফেরান রেভেরতারই বার্সা সভাপতি হোয়ান লাপোর্তাকে কিছুদিন আগে পরামর্শ দিয়েছিলেন মেসির সঙ্গে চুক্তি নবায়ন না করার জন্য।

এদিকে স্পোর্ত, বেতেভের এই খবরকে সমর্থন করেছে আর্জেন্টিনার বেশ কিছু সংবাদমাধ্যম। ইএসপিএন আর্জেন্টিনার সাংবাদিক সেবাস্তিয়েন ভিনিয়োলো এর মধ্যেই এই খবরের ওপর ভিত্তি করে আলোচনা অনুষ্ঠান আয়োজন করেছেন।

তবে সংবাদমাধ্যম ওলে জানিয়েছে, বার্সা নতুন এ প্রস্তাব নিয়ে যেতে বড্ড দেরি করে ফেলেছে, পিএসজির সঙ্গে মেসির চুক্তির সবকিছু পাকাপাকি হয়েই গিয়েছে। শুধু আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা এখন।

৮ আগস্ট চোখের জলে বার্সেলোনা ছাড়েন লিওনেল মেসি। বিদায়ী সংবাদ সম্মেলনে ডায়েসের সামনে দাঁড়িয়ে নিজের আবেগ ধরে রাখতে পারেননি আর্জেন্টাইন এ সুপারস্টার।

২০০৪ সাল থেকে ২০২১ এই সময়ে বার্সার হয়ে খেলে মেসি করেছেন ৭০৯ গোল। ক্লাবটির ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা তিনি। বার্সার হয়ে মেসি জিতেছেন ১১টি লা লিগা, ৮টি স্প্যানিশ সুপার কাপ, ৬টি কোপা দেলরে ও ৪টি চ্যাম্পিয়ন্স লিগ। ছয় বার ব্যালন ডি’অর অর্জন করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *