পরীমনিদের সঙ্গে বিশিষ্টজনদের ভিডিও ছড়িয়ে ব্ল্যাকমেইলের চেষ্টা চলছে’

পরীমনিদের সঙ্গে বিশিষ্টজনদের ভিডিও ছড়িয়ে ব্ল্যাকমেইলের চেষ্টা চলছে’

পরীমনি, ফারিয়া মাহবুব ও মরিয়মের সঙ্গে সমাজের বিশিষ্টজনদের ছবি বা ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একটি গ্রুপ ব্ল্যাকমেইল করার চেষ্টা করছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম বিপিএম(বার)।

ব্ল্যাকমেইলের সাথে জড়িতদের বিরুদ্ধে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে বলেও জানিয়েছেন তিনি।

ডিএমপির সদর দপ্তরে সোমবার দুপুরে একাধিক দৈনিক পত্রিকার সাংবাদিকদের সঙ্গে অনানুষ্ঠানিক আলাপকালে এসব কথা বলেন ডিএমপি কমিশনার।

এ সময় উপস্থিত ছিলেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) কৃষ্ণপদ রায় বিপিএম(বার), পিপিএম(বার) ও উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. ফারুক হোসেন।

ডিএমপি কমিশনার বলেন, মডেলদের সাথে সম্পর্ক রয়েছে এমন ব্যক্তিদের তালিকার কথা বলে একটি চক্র চাঁদাবাজিতে নেমেছে। এই চক্রটি সমাজের বিশিষ্টজনদের কাছে ফোন করে তালিকার তাদের নাম থাকাসহ তাদের ছবি বা ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদাবাজি করছে বলে তথ্য পেয়েছে পুলিশ।

কয়েকজন বিশিষ্ট ব্যক্তি এই ধরনের চাঁদাবাজির শিকার হওয়ার কথা পুলিশকে জানিয়েছে। এমনকি একজন ব্যবসায়ীর কাছে চাঁদা চেয়ে চিঠি দেওয়ার ঘটনাও ঘটেছে। চাঁদা না দিলে গণমাধ্যমে তার নাম প্রকাশ করার হুমকি দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, কেউ যাতে মিডিয়া ট্রায়ালের শিকার না হন সে জন্য সবাইকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। যারা ইতোমধ্যে গ্রেফতার হয়েছে তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট কিছু আইনে মামলা হয়েছে। সেই মামলাগুলোই তদন্ত করছে পুলিশ।

তিনি চাঁদাবাজদের কল রেকর্ড করতে ভুক্তভোগীদের পরামর্শ দেন। এসব কল রেকর্ড পরে পুলিশের কাছে জমা দিতে বলেন। পাশাপাশি এই চাঁদাবাজদের বিষয়ে স্থানীয় থানা বা

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *