শিল্পা শেঠিকে নিয়ে মুখ খুললেন শার্লিন

শিল্পা শেঠিকে নিয়ে মুখ খুললেন শার্লিন

তার খোলামেলা ভিডিও দেখে বলিউড অভিনেত্রী রাজ কুন্দ্রার স্ত্রী শিল্পা শেঠি প্রশংসা করেছিলেন বলে জানিয়েছেন শার্লিন চোপড়া।

তবে শিল্পার এই প্রশংসা নিজের কানে না শুনলেও শার্লিনকে রাজ নাকি বলেছিলেন, শিল্পার খুবই পছন্দ হয়েছে ভিডিওগুলো।

মুম্বাই পুলিশের জিজ্ঞাসাবাদে অভিনেত্রী শার্লিন এমননটাই জানিয়েছেন বলে আনন্দবাজার এক প্রতিবেদনে উল্লেখ করেছে।

শার্লিন বলেছেন, রাজ কুন্দ্রার সংস্থার সঙ্গে আমার সংস্থার কোনো যোগ নেই। আমি তার সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলাম একজন খ্যতনামী শিল্পী হিসাবে। হটশটস অন্য শিল্পীদের সঙ্গে পর্নো তৈরি করত। আমি এই চুক্তি নিয়ে স্পষ্ট করে বুঝতে একাধিকবার রাজের কাছে গিয়েছিলাম। কিন্তু কখনও হটশটস বা রাজের অন্য কোনো অ্যাপের জন্য শুটিং করিনি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে অভিনেত্রী শার্লিন জানান, কারা এই চক্রের সঙ্গে জড়িত তদন্তকারী কর্মকর্তারা জানতে চেয়েছেন। তিনি বলেন, আমাকে কেন যুক্ত করা হয়েছিল, তা জানতে চেয়েছেন কর্মকর্তারা। আমি জানিয়েছি, আমাকে

প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তা আমি করিনি। আমাকে প্রায় জোর করেই বিশ্বাস করতে বাধ্য করা হয়েছিল, যতই খোলামেলা দৃশ্য শুটিং করা হোক, তা আসলে নিয়মের বাইরে যাচ্ছে না।

শার্লিনের দাবি, তাকে বিশ্বাস করাতে শিল্পা প্রসঙ্গও টেনে এনেছিলেন রাজ। শার্লিন বলেছেন, আমি কখনোই অ্যাপের জন্য ক্যামেরার সামনে শারীরিক সম্পর্কের দৃশ্যে লিপ্ত হইনি। কিন্তু যখন দেখতাম, ক্রমে অতিরিক্ত খোলামেলা হয়ে যাচ্ছে দৃশ্যগুলো, তখন অস্বস্তি হত।

কিন্তু রাজ আমায় বলেছিলেন, আমার কাজ খুব ভাল লেগেছে শিল্পার। শিল্পার মতো একজনের প্রশংসা পাওয়ায় আর কিছু ভাবিনি।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *