রাতে গাড়ি নিয়ে বেরিয়ে বিপাকে নায়িকা ইশা

রাতে গাড়ি নিয়ে বেরিয়ে বিপাকে নায়িকা ইশা

রাতে গাড়ি নিয়ে বেরিয়ে বিপাকে পড়েছেন কলকাতার অভিনেত্রী ইশা সাহা। নাইট কারফিউ ভাঙার অভিযোগে তাকে জরিমানা করেছে পুলিশ।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, কলকাতার সল্টলেকে চার নম্বর গেটের গার্ড রেল কাটিয়ে গাড়ি নিয়ে বেরিয়ে যাচ্ছিলেন ইশা। এ সময় পুলিশ তাকে আটক করে।

এরপর পুলিশের গাড়িতে করে তাকে থানায় নিয়ে যাওয়া হয়। আর অভিনেত্রীর চালক তার ব্যক্তিগত গাড়ি নিয়ে পৌঁছান থানায়। সেখানে চালান কেটে জরিমানা নেওয়া হয় সুন্দরী এই অভিনেত্রীর কাছ থেকে।

ইশা জানিয়েছেন, কাজ থেকে বাড়ি ফেরার সময় এমন পরিস্থিতিতে পড়েন তিনি। অন্যান্য দিন সন্ধ্যা ৮টার দিকে বেরিয়ে ৯টার মধ্যে বাড়ি ফিরতে পারেন। কিন্তু শুক্রবার তার কিছুক্ষণ দেরি হয়।

সল্টলেকের আগেও বেলেঘাটায় নাকা চেকিংয়ে প্রায় ৪০ থেকে ৪৫ মিনিট আটকে ছিলেন এই অভিনেত্রী। সেখান থেকে বেরিয়ে চার নম্বর গেট পার করার সময় পুলিশ আবারও আটকায় তাকে।

অভিনেত্রী আরও জানান, থানার বাইরেই এক ব্যক্তি তার চালককে কলার ধরে গাড়ি থেকে নামানোর চেষ্টা করেন। রাতে কেন গাড়ি নিয়ে বেরিয়েছেন, সেই প্রশ্নের উত্তর চান। এই অভিজ্ঞতার পর অত্যন্ত আতঙ্কিত অবস্থায় আছেন তিনি।

টালিউড নায়িকা বলেন, আমি কি খুন করেছি? নাকি মদ খেয়ে গাড়ি চালিয়েছি? আমার মতো আরও অনেকেরই গাড়ি আটকানো হয়েছিল। অথচ আমার ক্ষেত্রে ছোট একটা ব্যাপারকে কেন যেন অনেক বড় করে দেখানো হচ্ছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *