পরীমনিকাণ্ডে শিল্পীদের সতর্ক করলেন অঞ্জনা

পরীমনিকাণ্ডে শিল্পীদের সতর্ক করলেন অঞ্জনা

চিত্রনায়িকা পরীমনিকাণ্ডে শিল্পীদের সতর্ক করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য, চিত্রনায়িকা অঞ্জনা সুলতানা।

সেই সঙ্গে পরীমনির মতো ‘ভুল’ না করার অনুরোধও জানান তিনি।

শনিবার বিকালে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

সংবাদ সম্মেলনে শিল্পী সমিতি থেকে চিত্রনায়িকা একা ও পরীমনির সদস্যপদ স্থগিতের সিদ্ধান্ত কথা জানানোর পর পরীমনির প্রসঙ্গ তুলে অঞ্জনা বলেন,

আমাদের সবারই সতর্ক হয়ে চলা উচিত। শুধু পরীমনি কেন, আমাদের পৃথিবীতে যে অস্থিরতা চলছে, সেখানে সন্ধ্যার পর একটি মেয়ের একা ঘর থেকে বের হওয়াই তো বিপজ্জনক।

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য অঞ্জনা বলেন, পরীমনি আমাদের নারী সদস্য। সে তো জানে, সে তো বাচ্চা না। সে সাত বছর ধরে ইন্ডাস্ট্রিতে আছে।

তার ব্যক্তিগত জীবন দেখার দরকার নেই। সে ঘরের ভেতর কী করে, সেটা কিন্তু আমাদের দেখার বিষয় না। কিন্তু কোনো ব্যক্তিগত কাজ কিংবা কোনো অপরাধ জনসম্মুখে চলে আসে, তখনই সেটা শিল্পী সমিতির দেখার বিষয়।

গত বুধবার পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। সেখান থেকেও মদ ও মাদক উদ্ধারের কথা বলা হয়। মাদক আইনের মামলায় তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *