মেসির নতুন ঠিকানা পিএসজি

মেসির নতুন ঠিকানা পিএসজি!

ফুটবলের আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসিকে ধরে রাখতে শেষ পর্যন্ত চেষ্টা করেছিল বার্সেলোনা। কিন্তু আর্থিক দৈন্যদশায় ভোগা ক্লাবটি ‘ফিনান্সিয়াল ফেয়ার প্লে’ নীতির কারণে ব্যর্থ হয়েছে।

বৃহস্পতিবার রাতে ক্লাবের ওয়েবসাইটে বার্সা জানিয়ে দিয়েছে, মেসি থাকছেন না ন্যু ক্যাম্পে। ক্লাব (বার্সেলোনা) এবং খেলোয়াড় (মেসি) একটি সমঝোতায় পৌঁছানোর পর, আজই (বৃহস্পতিবার) তাদের নতুন চুক্তি স্বাক্ষরের সব কিছু প্রায় চূড়ান্তই ছিল। কিন্তু অর্থনৈতিক ও কাঠামোগত কিছু বাধার কারণে এটি সম্ভব হচ্ছে না।

এমন বিবৃতির পর পরই মেসির নতুন ঠিকানার খোঁজে নেমেছেন ফুটবলপ্রেমীরা। দুটি ক্লাবের নামই বেশি আলোচনায়। ক্লাব- পিএসজি ও ম্যানচেস্টার সিটি।

তবে ইঙ্গিতে ম্যানসিটি জানিয়ে দিয়েছে, মেসির সঙ্গে চুক্তি হচ্ছে না তাদের। কারণ বার্সা থেকে মেসির বিদায়ী দিনেই ব্রিটিশ ট্রান্সফারে রেকর্ড গড়ে অ্যাস্টন ভিলা অধিনায়ক ও ইংলিশ মিডফিল্ডার জ্যাক গ্রেয়ালিশকে নিয়ে এসেছে ম্যানসিটি। তার গায়ে জড়িয়ে দেওয়া হয়েছে ১০ নম্বরের জার্সি।

অর্থাৎ সাবেক গুরু পেপ গার্দিওলা চাইলেও আপাতত ম্যানসিটিতে যাচ্ছেন না মেসি। এমন খবরের মধ্যেই জানা গেল, পিএসজির সঙ্গে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন মেসি। দ্বিপাক্ষিক আলোচনার সবই সম্পূর্ণ, এখন শুধু আনুষ্ঠানিকতা বাকি।

শুক্রবার সন্ধ্যায় পিএসজি মালিক কাতারের আমির তামিম বিন হামাদ আল থানির সৎ ভাই আমির খালিদ এমন বার্তাই দিলেন।

নিজের টুইটারে একটি ছবি শেয়ার করেছেন আল থানি যেখানে দেখা গেছে, পিএসজির জার্সি পরে আছেন লিওনেল মেসি।

ক্যাপশনে আল থানি লিখেছেন, সমঝোতায় পৌঁছাতে সক্ষম হয়েছি আমরা। এ বিষয়ে শিগগিরই ঘোষণা দেওয়া হবে।

যদিও চুক্তি নিয়ে এমন সমঝোতার কথা স্বীকার করেনি পিএসজি কর্তৃপক্ষ।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কাও শনিবার এক প্রতিবেদনে দাবি করেছে, মেসির নতুন ঠিকানা হতে যাচ্ছে পিএসজি। প্যারিসিয়ানদের সঙ্গে মেসির কথাবার্তা অনেক দূর এগিয়েছে। ফরাসি জায়ান্টদের প্রস্তাবে আর্জেন্টিনা অধিনায়ক অনেকটাই রাজি।

ফরাসি প্রচারমাধ্যম ‘এল ইকুইপে’ জানিয়েছেন, শুক্রবার প্যারিসে এসেছেন মেসির বাবা ও এজেন্ট জর্জ মেসি। মেসির বিষয়ে জর্জ মেসির সঙ্গে কথা বলেছে পিএসজি কতৃপক্ষ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *