অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয়ে যা বললেন তামিম-মুশফিক

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয়ে যা বললেন তামিম-মুশফিক

বৃষ্টি বাঁচাতে পারল না অস্ট্রেলিয়াকে। বাঘের মুখে পড়তেই হলো ক্যাঙ্গারুকে। আর বাঘের গর্জনে গত দুই ম্যাচের মতো তৃতীয়টিতেও ধরাশায়ী হলো ক্যাঙ্গারু।

সিরিজ নির্ধারণী ম্যাচে শুক্রবার মিরপুর শেরেবাংলায় অস্ট্রেলিয়াকে ১০ রানে হারাল বাংলাদেশ। টানা তিন ম্যাচ জিতে প্রথমবারের মতো অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ নিশ্চিত করল মাহমুদউল্লাহ বাহিনী।

ঐতিহাসিক এ ম্যাচে মাহমুদউল্লাহর বাহিনীতে অনুপস্থিত দলের নিয়মিত ওপেনার তামিম ইকবাল ও অন্যতম সেরা উইকেট-কিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

হাঁটুর চোটের কারণে দুই মাস বিশ্রামে আছেন তামিম। অন্যদিকে মুশফিক ফিট থাকলেও করোনার ভয়ে তটস্থ অস্ট্রেলিয়া কোয়ারেন্টিন ইস্যুতে সিরিজ থেকে ছিটকে গেছেন।

তবে সতীর্থদের সঙ্গে না থেকেও আছেন তামিম-মুশফিক। ইতিহাস গড়া সিরিজ নিশ্চিতের ম্যাচে দুর্ভাগ্যক্রমে না থাকলেও ইতিহাসের অংশ হতে চেয়েছেন সোশ্যাল মিডিয়ায় জয়োল্লাস প্রকাশের মাধ্যমে। প্রিয় দলকে শুভেচ্ছা জানানোর মাধ্যমে।

ম্যাচ জয়ের পর নিজের ফেসবুক পেজে মুশফিক লিখেছেন, ‘ইতিহাস লেখা হয়ে গেছে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশ দল প্রথমবারের মতো টি-টোয়েন্টি সিরিজ জিতেছে। আমাদের দলের তরুণদের জন্য আমি গর্বিত। আলহামদুলিল্লাহ, মাশাআল্লাহ।’

টুইটারেও টিম বাংলাদেশকে অভিনন্দন জানিয়েছেন মুশফিক। এর আগের টুইটে অর্থাৎ বাংলাদেশ দলের দ্বিতীয় জয়ের পর সিরিজ জয়ের দিকে সতীর্থদের মনযোগী হতে বলেছিলেন মুশফিক। আজ সতীর্থরা তার সেই আকাঙ্ক্ষার রূপদান করলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *