ঢাকাSaturday , 23 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

বর্তমান সরকারের অধীনে আর কোনো নির্বাচনে বিএনপি যাবে না : লুনা

admin
April 23, 2022 12:04 pm
Link Copied!

বিএনপির নিখোঁজ নেতা এম ইলিয়াস আলীর সহধর্মিণী ও দলের চেয়ারপার্সনের উপদেষ্ঠা তাহসিনা রুশদীর লুনা বলেছেন, ‘বর্তমান সরকার ফ্যাসিস্ট ও জনবিচ্ছিন্ন সরকার।

তারা বিনাভোটে ও রাতে ভোট ডাকাতির মাধ্যমে আমাদের উপর চেপে বসেছে। মানুষের ভোটের অধিকার হরণকারী এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন হবে না।

আর নির্বাচনে আমরা বিএনপিও যাবো না। এই সরকার যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন ইলিয়াস আলীকেও ফেরত পাবো না। এই বিশ্বাসটা দশ বছর পরে আমরা উপলব্ধি করেছি।’

শুক্রবার বিকালে সিলেটের বিশ্বনাথের দশঘর ইউনিয়ন চন্দভরাং গ্রামে অনুষ্ঠিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন ছাত্রদলের সাবেক আহ্বায়ক ‘মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা’ সাহেল সামাদের উদ্যোগে, ইলিয়াস আলীর সন্ধান এবং ২০১২ সালের ২৩ এপ্রিল তার সন্ধান দাবির

আন্দোলনে পুলিশের গুলিতে নিহত মনোয়ার, জাকির, সেলিমের আত্মার মাগফেরাত কামনায় এ সভা অনুষ্ঠিত হয়।

২০১২ সালের ২৩ এপ্রিল প্রসঙ্গে লুনা বলেন, ‘সেদিন যারা নিহত হয়েছেন, আহত হয়েছেন-ওই কর্মকাণ্ডের সাথে যারা জড়িত ছিল, তাদের বিচারের আওতায় আনতে হলে একটি স্বাধীন নিরপেক্ষ সরকার প্রয়োজন।

একটি স্বাধীন তত্ত্বাবধায়ক সরকার প্রয়োজন, যার অধীনে নির্বাচনের মাধ্যমে দেশে

গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে। মানুষ ভোট দিতে পারবে। ভোটের অধিকার প্রতিষ্ঠিত হবে। ভোটের অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে আমরা দেশে একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করবো।’

দশঘর ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি সুজাউদ্দিন ধন মিয়ার সভাপতিত্বে উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা আরিফ আলীর সঞ্চালনায়

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক লিলু মিয়া, পৌর বিএনপির

সাধারণ সম্পাদক বশির আহমদ, উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক প্রভাষক মোনায়েম খান, যুগ্ম-সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাওছার খান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।