ঢাকাTuesday , 19 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

মোশাররফ রুবেলের মৃত্যুশোকে কাতর সাকিব-তামিম-মুশফিকরা

admin
April 19, 2022 2:42 pm
Link Copied!

বয়স মাত্র ৪০। ব্রেন টিউমার বড্ড তাড়াতাড়িই নিয়ে গেলো মোশাররফ হোসেন রুবেলকে। জাতীয় দলের সাবেক এই স্পিনারের অকাল মৃত্যুতে দেশের ক্রিকেটাঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া।

আজ (মঙ্গলবার) রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন প্রায় তিন বছর ধরে ব্রেন টিউমারের সঙ্গে লড়াই করা মোশাররফ রুবেল।

তার মৃত্যুর খবর শুনে শোকে বিহ্বল হয়ে পড়েছেন তামিম-মাহমুদউল্লাহ-মুশফিকরা।

জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল মোশাররফ রুবেলের একটি সাদাকালো ছবি ফেসবুকে পোস্ট করে শোক জানিয়েছেন।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান লিখেছেন, ‘দীর্ঘদিনের সতীর্থ ও দেশের অন্যতম সেরা স্পিনার মোশাররফ হোসেন রুবেলের অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি আর শোক-সন্তপ্ত পরিবারের প্রতি থাকলো আমাদের সমবেদনা।’

দেশসেরা উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিম ফেসবুকে লিখেছেন, ‘মোশাররফ রুবেল ভাইয়ের খবরটা শুনে সত্যিই ভেঙে পড়েছি।

তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি, তার পরিবারের প্রতি সমবেদনা। বাংলাদেশ ক্রিকেটে এটা একটি দুঃখের দিন। সবাই তার জন্য দোয়া করে যাব ইনশা আল্লাহ।’

টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ রুবেলের সঙ্গে নিজের একটি ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘ব্রেন টিউমারের সঙ্গে লড়াই করা মোশাররফ হোসেন রুবেল মারা গেছেন।

খবরটা শুনে আমি খুবই মর্মাহত। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সর্বশক্তিমান আল্লাহ তাকে জান্নাতবাসী করুন!’

টেস্ট অধিনায়ক মুমিনুল হক লিখেছেন, ‘আজ সন্ধ্যায় রুবেল ভাইয়ের মারা যাওয়ার খবর শুনে খুব খারাপ লাগলো। আল্লাহ তাকে জান্নাতবাসী করুন!’

জাতীয় দলের ডানহাতি পেসার তাসকিন আহমেদ ফেসবুকে লেখেন, ‘সাবেক বাঁহাতি অফস্পিনার মোশাররফ হোসেন রুবেল আজ না ফেরার দেশে পাড়ি জামিয়েছেন।

সর্বশক্তিমান আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন!’আরেক পেসার ইবাদত হোসেন লিখেছেন, ‘জাতীয় দলের ক্রিকেটার মোশারফ রুবেল ভাই আর নেই

। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন! দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন তিনি, আল্লাহ যেন রমজান মাসের উসিলায় উনাকে জান্নাত দান করেন।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।