ঢাকাTuesday , 19 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

তাসপিয়ার হত্যাকারীরা মাটির গর্তে লুকিয়ে থাকলেও বের করা হবে- এসপি

admin
April 19, 2022 1:51 pm
Link Copied!

নোয়াখালীর বেগমগঞ্জে বাবার কোলে থাকা অবস্থায় সন্ত্রাসীদের গুলিতে নিহত শিশু তাসপিয়ার হত্যাকারীরা কেউই রেহাই পাবে না,

মাটির গর্তে লুকিয়ে থাকলেও খুঁজে বের করা হবে বলে হুঙ্কার দিয়েছেন নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম (পিপিএম)।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে বেগমগঞ্জে ১৪ নম্বর হাজীপুর ইউনিয়নে শিশু তাসপিয়া হত্যার ঘটনাস্থল পরিদর্শন ও পরিবারের সঙ্গে সাক্ষাৎকালে

তিনি এসব কথা বলেন। অধিকতর তদন্তের জন্য মামলাটি পুলিশের গোয়েন্দা শাখা (ডিবিতে) হস্তান্তরও করা হয়েছে।

এ সময় পুলিশ সুপার বলেন, অপরাধীদের শাস্তি নিশ্চিত করতে আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো। আমরা এরই মধ্যে ৪ জন আসামিকে গ্রেফতার করেছি।

বাকিদের গ্রেফতারে চিরুনী অভিযান অব্যাহত আছে। আশা করি খুব শীঘ্রই আমরা তাদের গ্রেফতার করতে পারবো।

থানাসূত্রে জানা যায়, শিশু তাসপিয়া হত্যা মামলায় এ পর্যন্ত এজাহারভুক্ত ৪ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।মূল আসামিরা এখনোও পলাতক আছে।দফায় দফায় অভিযান চলছে বলছে পুলিশ।

ঘটনার ৬ দিন পার হলেও মূল আসামিরা এখনও গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন নিহত তাসফিয়ার বাবা মাওলানা আবদুর জাহের।

পুলিশ সুপারকে তিনি বলেন, আমরা চাই অপরাধীদের শাস্তি। আমার কলিজার টুকরা তাসপিয়াকে যারা নির্মমভাবে হত্যা করেছে তাদের বিচার চাই,তাদের ফাঁসি চাই।

উল্লেখ্য, বুধবার (১৩ এপ্রিল) বিকেল ৩টার দিকে তাসফিয়াকে নিয়ে বাড়ির পাশ্ববর্তী মালেকার বাপের দোকান এলাকার বন্ধু স্টোরে যান আবু জাহের।

ওই দোকানে গিয়ে তাসফিয়ার জন্য চকলেট, জুস ও চিপস নিয়ে দোকান থেকে বের হওয়ার সময় মহিন, রিমন, আকবর, নাঈমের নেতৃত্বে ১৫-২০ জনের একদল সন্ত্রাসী মামুনের দোকানে এসে

‘তুই (আবু জাহের) ওইদিন বৈঠকে ছিলি’ বলে গালাগালি করে। এক পর্যায়ে তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে পাশে থাকা গ্যাসের সিলিন্ডারে লেগে তা লক্ষ্যভ্রষ্ট হয়।

পরে তারা দোকান থেকে বের হয়ে যাওয়ার সময় সন্ত্রাসীরা পিছন থেকে তাদের লক্ষ্য করে প্রথমে ইট নিক্ষেপ করলে মাথায় আঘাতপ্রাপ্ত হয় তাসফিয়া।

পরে তারা বাড়ি যাওয়ার সময় পিছন থেকে আরও দুই রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়ে সন্ত্রাসীরা। এতে তাসফিয়া ও জাহের গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটে পড়েন।

পরে গুলিবিদ্ধ তাসফিয়া ও আবু জাহেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায় স্থানীয় লোকজন।

পরে সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা নেওয়ার পথে কুমিল্লায় পৌঁছলে অ্যাম্বুলেন্সে থাকা নানির কোলে মারা যায় তাসফিয়া।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুরে তাসফিয়া হত্যার ঘটনায় তার খালু হুমায়ুন কবির বাদী হয়ে বাদশা, রিমনসহ ১৭ জনের

নাম উল্লেখ্য ও অজ্ঞাতনামা আরও ১০-১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। মামলায় এ পর্যন্ত ৪ জন এজাহারভুক্ত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।