ঢাকাWednesday , 6 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

চলতি মাসে বিয়ে করছেন রণবীর-আলিয়া, অতিথি হিসেবে থাকছেন যারা

admin
April 6, 2022 9:29 am
Link Copied!

বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট বিয়েরপিঁড়িতে বসছেন এ মাসে। জানা গেছে, ১৭ এপ্রিল রণবীরের পৈতৃক বাড়িতে অর্থাৎ আরকে হাউসে বসবে তাদের বিয়ের আসর।

এই জুটির বিয়ে নিয়ে চলছে অনেক জল্পনা। এর মধ্যেই শোনা যাচ্ছে মনিশ মালহোত্রার ডিজাইন করা পোশাকেই সাজবেন আলিয়া ও রণবীর।

 

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, বলিউডে যখন রণবীর ও আলিয়ার বিয়ে নিয়ে শোরগোল, ঠিক তখনই ফাঁস হলো এ বিয়ের অতিথিদের তালিকা। কারা আসছেন রণবীর ও আলিয়ার ঝলমলে বিয়েতে?

 

রণবীর ও আলিয়ার পুরো পরিবারই তারকাখচিত। তাই রণবীরের পক্ষ থেকে কারিনা, কারিশমা তো থাকছেনই। তেমনি থাকছেন সাইফ আলি খান। ছোট ভাইকে নিয়ে হাজির থাকবে তৈমুর আলি খানও।

 

অবশ্যই থাকবেন আলিয়ার দিদি পূজা ভাট, সাহিন ভাট ও আলিয়ার মা সোনি রাজদান। আর ইন্ডাস্ট্রি থেকে কারা? খবর অনুযায়ী, অতিথিদের তালিকায় রয়েছেন জোয়া আখতার, অর্জুন কাপুর, মনিশ মালহোত্রা, সঞ্জয়লীলা বানসালি, করণ জোহর, মাসাবা গুপ্তা, বরুণ ধাওয়ান, আয়ান মুখোপাধ্যায়ের মতো তারকারা।

 

শোনা যাচ্ছে, দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং নাকি আলিয়া ও রণবীরের গায়েহলুদ অনুষ্ঠান থেকেই হাজির থাকবেন। অন্যদিকে শোনা যাচ্ছে, রণবীরের ব্যাচেলার পার্টিতে থাকতে পারেন শাহরুখ, সালমানরাও। তবে ক্যাটরিনার নাম অতিথিদের তালিকা থেকে একেবারেই গায়েব। গুঞ্জনে রয়েছে— রণবীর নিমন্ত্রণ করলেও ক্যাট নাকি রণবীরের বিয়েতে যাবেনই না।

 

এরই মধ্যে আবার রণবীর এবং রণধীর কাপুরের মনোমালিন্যের খবর পাওয়া যাচ্ছে। কয়েক দিন আগে এক সাক্ষাৎকারে এ ঘটনা উল্লেখ করে ঋষিপুত্র রণবীর কাপুর জানান, জেঠু রণধীর ডিমেনশিয়ায় আক্রান্ত। ইদানীং রণধীর সব কিছু ভুলে যাচ্ছেন। এমনকি ভাই ঋষি কাপুর যে মারা গেছেন, সেটিও ভুলে গেছেন।

 

রণবীরের এ মন্তব্যকে উড়িয়ে দিয়ে রণধীর বলেন, রণবীর যা খুশি বলতে পারে, এটা একেবারেই ওর ব্যাপার। তবে আমি ডিমেনশিয়ায় আক্রান্ত নই। এমনকি ছবি দেখে ঋষির খোঁজও করিনি। রণবীরের বিয়ে সম্পর্কে তিনি কিছু জানেন না বলেও নাকি মন্তব্য করেছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।