ঢাকাWednesday , 6 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

কারাগারে বিএনপি নেতা ইশরাক

admin
April 6, 2022 9:16 am
Link Copied!

দুই বছর আগে গাড়িতে অগ্নিসংযোগের অভিযোগে মতিঝিল থানার মামলায় বিএনপি নেতা ইশরাক হোসেনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। বুধবার (৬ এপ্রিল) ঢাকার মেট্রোপলিট ম্যাজিষ্ট্রেট তামান্না ফারহার আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

 

 

এর আগে ইশরাক হোসেনকে রাজধানীর মতিঝিল থেকে গ্রেফতার করা হয়। বুধবার (৬ এপ্রিল) বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন পুলিশের মতিঝিল বিভাগের এডিসি এনামুল হক মিঠু। তিনি বলেন, দুই বছর আগের একটি গাড়ি ভাঙচুর মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

 

তিনি আর বলেন, ইশরাক হোসেন গাড়ি ভাঙচুরের অভিযোগে ২০২০ সালের একটি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি। তাকে আমরা বিভিন্ন জায়গায় খুঁজেছি। আজ তাকে গ্রেফতার করা হয়েছে। এর আগে, বুধবার সকালে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে লিফলেট বিতরণের সময় মতিঝিল এলাকা থেকে ইশরাককে গ্রেফতার করা হয়।

 

 

ইশরাক হোসেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নূর তাপসের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। তিনি অবিভক্ত ঢাকা সিটির সাবেক মেয়র সাদে হোসের খোকার ছেলে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।