ঢাকাTuesday , 5 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

বাটলার ঝড়ে ব্যাঙ্গালুরুকে ১৭০ রানের লক্ষ্য দিল রাজস্থান

admin
April 5, 2022 4:24 pm
Link Copied!

টস হেরেছিল রাজস্থান র‌য়্যালস। স্বাভাবিকভাবে টস জিতে রাজস্থানকেই ব্যাট করতে পাঠায় ব্যাঙ্গালুরু। তবে, ইংলিশ তারকা ক্রিকেটার জস বাটলারের ঝড়ো ব্যাটিংয়ে ব্যাঙ্গালুরুর সামনে ১৭০ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য দাঁড় করিয়েছে রাজস্থান র‌য়্যালস।

 

৪৭ বলে ৭০ রানের বিশাল ইনিংস খেলে অপরাজিতই থেকেছেন ওপেনার বাটরার। তার ব্যাটে চড়েই ৩ উইকেট জারিয়ে ১৬৯ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে তুলেছে রাজস্থান। কোনো বাউন্ডারি নয়, ৬টি ছক্কার মার মেরেছেন বাটলার। তার সঙ্গে ঝড় তুলেছেন আরও দু’জন। দেবদূত পাডিক্কাল এবং ক্যারিবীয় তারকা শিমরন হেটমায়ার।

 

২৯ বলে ৩৭ রান করেছেন দেবদূত পাডিক্কাল। ২টি করে বাউন্ডারি এবং ছক্কার মার মেরেছেন তিনি। অধিনায়ক সাঞ্জু স্যামসন ৮ বলে ৮ রান করে আউট হয়ে যান।

 

শেষ মুহূর্তে শিমরন হেটমায়ারও হাতখুলে ব্যাট করেন। ৩১ বলে তিনি অপরাজিত থাকেন ৪২ রানে। ৪টি বাউন্ডারির সঙ্গে তিনি ছক্কার মার মারেন ২টি। ১টি করে উইকেট নেন ডেভিড উইলি, ওয়ানিদু হাসারাঙ্গা এবং হার্শাল প্যাটেল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।