ঢাকাTuesday , 5 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

গাঁজায় আসক্ত ছেলের মুখে মরিচের গুঁড়া ডলে দিলেন মা!

admin
April 5, 2022 3:26 pm
Link Copied!

ছেলে অষ্টম শ্রেণির পর আর স্কুলে যায়নি। বাড়ি থেকে পালিয়ে দিনের পর দিন থাকতো নিখোঁজ। করতো গাঁজার নেশা। বারবার নিষেধ করেও কোনো কাজ হয়নি। শেষপর্যন্ত ছেলে ঘরে ফিরতেই গাছে পিঠমোড়া করে বাঁধলেন মা। তারপর মুখে ডলে দিলেন মরিচের গুঁড়া। গত সোমবার (৪ এপ্রিল) এ ঘটনা ঘটেছে ভারতের হায়দরাবাদের গাঁধীনগর এলাকায়।

 

এরই মধ্যে সামাজিক যোগাযোগামাধ্যমে ভাইরাল হয়েছে এর ভিডিও। তাতে দেখা যায়, গাছে পিঠমোড়া করে বাঁধা অবস্থায় ছেলের মুখে মরিচের গুঁড়া মাখিয়ে দিচ্ছেন মা। ছেলেটি চিৎকার করতে করতে মুখ ঢাকতে গেলে এক আত্মীয় এসে তার হাত টেনে ধরেন। সেখানে আরও লোক থাকলেও কেউই তাকে সাহায্য করতে এগিয়ে যাননি।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন স্থানীয় থানার এক পুলিশ কর্মকর্তা। তিনি বলেন, মায়ের এমন করা উচিত হয়নি। ১৬ বছরের ছেলে নেশার কবলে পড়েছে। তাকে ডাক্তার দেখানোর পরামর্শ দিয়েছিলাম। এ বিষয়ে বাবা-মায়ের আরও সতর্ক হওয়া উচিত ছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।