ঢাকাTuesday , 5 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

ট্রাকচাপায় নিহত অজয়ের পরিবারকে ৫ লাখ টাকার অনুদান

admin
April 5, 2022 11:46 am
Link Copied!

ট্রাকচাপায় নিহত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থী অজয় মজুমদারের পরিবারকে পাঁচ লাখ টাকার অনুদান দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

 

মঙ্গলবার (৫ এপ্রিল) সকালে নিহত শিক্ষার্থীর মা পাপিয়া রানী দাসের হাতে অনুদানের চেক তুলে দেন নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম।

তিনি বলেন, ‘অকালে একটি তাজা প্রাণ ঝরে গেলো। তার স্মৃতি ভোলার মতো নয়। অজয়ের আত্মার শান্তি কামনা ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আর যেন কোনো তাজা প্রাণ এভাবে অকালে ঝরে না যায়। আমাদের সেদিকে খেয়াল রাখতে হবে এবং সবাইকে সচেতন হতে হবে।’

 

 

অজয় মজুমদার (২৩) সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে। তিনি নোবিপ্রবির ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। গত ৭ ডিসেম্বর সোনাপুর জিরো পয়েন্ট থেকে মান্নাননগর যাওয়ার পথে সিএনজিচালিত অটোরিকশা থেকে নামার সময় ট্রাকচাপায় নিহত হন

 

 

চেক বিতরণের সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ড. এস এম মাহবুবুর রহমান, আইআইএস পরিচালক ড. ফিরোজ আহমেদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক বিপ্লব মল্লিক, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ জসীম উদ্দিন, হিসাব পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সাইদুর রহমান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।