ঢাকাTuesday , 5 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

নায়ক যশের মা আর নেই

admin
April 5, 2022 11:44 am
Link Copied!

মা হারা হলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত। দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। রোববার (০৩ এপ্রিল) রাতে কলকাতার একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

 

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, মৃত্যুর আগে দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন জয়তী দাশগুপ্ত। রোববার রাতে হৃদরোগে আক্রান্ত হলে হাসপাতালে মারা যান তিনি।

মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন যশ। কঠিন এই সময়ে তিনি ও তার পরিবারের সদস্যদের একান্তে থাকতে দেওয়ার অনুরোধ জানানো হয়েছে টিম যশের পক্ষ থেকে।

 

২০২১ সালের নির্বাচনে বিজেপিতে যোগ দিয়ে বিধানসভার প্রার্থী হয়েছিলেন যশ। কিন্তু জিততে পারেননি। এর কিছুদিন পর অভিনেত্রী নুসরাত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা যায়। এরপর নুসরাত ও যশের ছেলে ঈশানের জন্ম হয়। ব্যক্তিজীবন বেশ ভালোই চলছিল যশের।

 

কলকাতার ডায়মন্ড সিটিতে যশের বাড়িতেই থাকতেন তার মা। নুসরাতের বাড়ি যেহেতু আলাদা, তাছাড়া ঈশানও ছোট, তাই তাকে নিয়ে দুই বাড়িতেই যাতায়াত করতেন তারকা জুটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।