ঢাকাTuesday , 5 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

চুয়াডাঙ্গার দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

admin
April 5, 2022 10:16 am
Link Copied!

চুয়াডাঙ্গার দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় আবু বক্কর নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে দামুড়হুদা-দর্শনা সড়কের রাজা ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে। আবু বক্কর সিদ্দিক (৫৮) দামুড়হুদা থানার কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। তার কনেস্টবল নং- ৬৭৮৫০৪২৬৪২। তিনি কুষ্টিয়া জেলার কুমারখালী থানার গোবরা গ্রামের মৃত সিহাব উদ্দীনের ছেলে।

 

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা থেকে কর্মস্থল কার্পাসডাঙ্গার দিকে যাচ্ছিল আবু বক্কর। পথিমধ্যে দামুড়হুদা উপজেলার রাজা ইটভাটা এলাকায় পৌঁছালে উল্টোদিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। এতে রাস্তায় ছিটকে পড়ে সে। পরে একইদিক থেকে আসা একটি মহিষবাহী লাটাহাম্বার (শ্যালোইঞ্জিন) নিচে পড়ে আবু বকর। গুরুতর জখম অবস্থায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানা আহমেদ জানান, আবু বকরের পেটের ডানদিকে আঘাত লেগেছে। ধারানা করা হচ্ছে- এ আঘাতেই তার মৃত্যু হয়েছে।

 

 

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, চুয়াডাঙ্গা থেকে প্রয়োজনীয় কাজ শেষ করে কর্মস্থলে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে সে। পরে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। এ ব্যাপারে আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। এদিকে মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে যান চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক। এসময় তিনি সাংবাদিকদের জানান, আবু বকর হেলমেট পরে আইনকানুন মেনেই মোটরসাইকেল চালাচ্ছিল। দুর্ঘটনার কারণ জানতে অনুসন্ধান শুরু করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।