ঢাকাTuesday , 5 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

কেজি দরে তরমুজ বিক্রি নিষিদ্ধ করলো মসিক

admin
April 5, 2022 2:40 am
Link Copied!

কেজি দরে তরমুজ বিক্রি নিষিদ্ধ করলো ময়মনসিংহ সিটি কর্পোরেশন। কেজিতে তরমুজ বিক্রি বন্ধ করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়েছে।

 

সোমবার (৪ এপ্রিল) সন্ধ্যার আগে মহানগরীর নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে কেজিতে তরমুজ বিক্রি নিষেধ করে সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ।

সোমবার বিকেলে জাগো নিউজে ‘ময়মনসিংহে ৮ কেজির তরমুজ ৫০০ টাকা’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এরপর কেজিতে তরমুজ বিক্রির বিষয়টি সমালোচনায় আসে। পরে মসিকের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযানে তরমুজ ব্যবসায়ীদের কেজিতে তরমুজ বিক্রি না করতে নিষেধ করেন।

 

এ বিষয়ে মসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান জাগো নিউজকে বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানের প্রথম দিন তরমুজ কেজিতে বিক্রি না করতে নিষেধ করা হয়েছে। এই নির্দেশনা যদি কোনো ব্যবসায়ী না মানে তাহলে অভিযান চালিয়ে তাদের অর্থদণ্ড দেওয়া হবে। এছাড়াও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান চালানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।