ঢাকাMonday , 4 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

ফজর শেষে মসজিদ থেকে আর বাসায় ফেরা হলো না প্রকৌশলীর

admin
April 4, 2022 3:11 pm
Link Copied!

জয়পুরহাটে ফজরের নামাজ পড়ে মসজিদ থেকে বাসায় আর ফেরা হলো না প্রকৌশলী হালিমুর রশীদ (৬৭) ওরফে হালিমের। সোমবার ভোরে শহরের হাউজিং এস্টেট এলাকার নিজ বাসার নিকটবর্তী স্থানে তিনি নিহত হন।

সোমবার ভোর সাড়ে ৫টার দিকে জয়পুরহাট কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক সড়ক পারাপারের সময় একটি দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ হারান তিনি।

 

নিহত প্রকৌশলী হালিমুর রশীদ জয়পুরহাট শহরের হাউজিং এস্টেট এলাকার তৈমুর রহমানের ছেলে। তিনি পাঁচবিবি উপজেলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) সাবেক প্রকৌশলী ছিলেন। চাকরি থেকে অবসর গ্রহণের পর তিনি জয়পুরহাট শহরের হাউজিং এস্টেট এলাকার নিজ বাসায় পরিবার পরিজনসহ বসবাস করছিলেন।

 

জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান জানান, সোমবার ভোরে প্রকৌশলী হালিমুর রশীদ হাউজিং এস্টেট এলাকায় তার নিজ বাসায় সেহরি খেয়ে ফজরের নামাজ আদায় করতে জয়পুরহাট কেন্দ্রীয় বাস টার্মিনাল মসজিদে যান। সেখানে জামায়াতে নামাজ আদায় শেষে হাউজিং

 

এস্টেটের নিজ বাসায় ফেরার পথে সড়ক পারাপারের সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল প্রকৌশলী হালিমুর রশীদকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুত্বর আহত হয়ে অচেতন অবস্থায় সড়কের ওপর পড়ে ছিলেন। স্থানীয়রা দেখে তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।