ঢাকাMonday , 4 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

হাসপাতালের রোগীদের ইফতার-সেহরি দিচ্ছে পুলিশ

admin
April 4, 2022 1:34 pm
Link Copied!

হাসপাতালে ভর্তি থাকা রোগী ও স্বজনদের জন্য বিনামূল্যে ইফতার ও সেহরি দিচ্ছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। এজন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্বরে একটি ইফতার ও সেহরি শপ চালু করা হয়েছে। যেখানে রোজার একমাস ইফতার ও সেহরি বিতরণ করা হবে।

সোমবার (৪ এপ্রিল) বিকেল ৫টার দিকে ফিতা কেটে পুলিশের এ ইফতার ও সেহরি শপের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চুয়াডাঙ্গা পু্লিশ সুপার জাহিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সিঙ্গাপুরে অবস্থিত বাংলাদেশ চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সাহেদুজ্জামান টরিক, হাসপাতালের আরএমও ডা. এএসএম ফাতেহ আকরাম, অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান, একটি স্থানীয় দৈনিকের প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন ও পৌর কাউন্সিলর মাফিজুর রহমান মাফি।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, রোজার একমাস চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি থাকা রোগী ও স্বজনদের হাসপাতাল চত্বরে ইফতার ও সেহরি শপের মাধ্যমে প্রতিদিন খাবার বিতরণ করা হবে। শুধু দুস্থ-অসহায় নয়, যেকোনো শ্রেণির রোগী-স্বজনরা বিনামূল্যে এ খাবার পাবেন।

উদ্বোধনের সময় পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, পুলিশ জনগণের বন্ধু। আইনি কার্যক্রম ছাড়াও পুলিশ এখন সামাজিক কাজে অংশ নিচ্ছে। দেশের যেকোনো কঠিন পরিস্থিতিতে পুলিশ বাহিনী থাকে সামনেে সারিতে। ঠিক তেমনি হাসপাতালে চিকিৎসাধীন রোগী-স্বজনদের কথা চিন্তা করে এ ধরনের কার্যক্রম শুরু করা হয়েছে।

 

ইফতার ও সেহরি শপের আয়োজক এবং চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, হাসপাতালে যে শুধু গরিব কিংবা অসহায় রোগীরাই চিকিৎসা নিতে আসে তা কিন্তু নয়। অসুস্থতার কারণে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ হাসপাতালে আসেন। পকেটে টাকা থাকা সত্ত্বেও ইফতার ও সেহরির সময় অনেকেই বিপাকে পড়েন। তাদের জন্য চিন্তা করে হাসপাতাল চত্বরে ইফতার ও সেহরি শপ বসানো হয়েছে। রমজানজুড়ে এটা চলমান থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।