ঢাকাMonday , 4 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় প্রাণ গেলো বৃদ্ধের

admin
April 4, 2022 11:30 am
Link Copied!

রাজধানীর গুলিস্তানের গোলাপ শাহ্ মাজারের পশ্চিম পাশে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী বাসের ধাক্কায় আব্দুল আলী (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

 

সোমবার (৪ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে আকিব আলী জানান, আমার বাবা দরকারি কাজে গুলিস্তানের গোলাপ শাহ্ মাজারের সামনে রাস্তা পারাপার হচ্ছিলেন। এসময় একটি দ্রুতগামী বাস সজোরে ধাক্কা দিলে রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে তিনি মারা যান।

 

তিনি আরও জানান, আমাদের গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলা সদরে। বাবা বর্তমানে শান্তিনগরের ২৮ নম্বর বাসায় ভাড়া থাকতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।