ঢাকাMonday , 4 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

সিলেটে ‘গুম’ হওয়া নেতাদের সন্ধানে বিএনপির দোয়া

admin
April 4, 2022 2:22 am
Link Copied!

নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়িচালক আনসার আলীসহ ‘গুমকৃতদের’ সন্ধান কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট জেলা বিএনপি।

রোববার বাদ জোহর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার মসজিদ প্রাঙ্গণে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

দোয়া মাহফিলে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফিরাত কামনা, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা ও দেশ জাতির মঙ্গল কামনায় মোনাজাত করা হয়।

 

মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির নবনির্বাচিত সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ।

 

মাহফিলে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, জেলা বিএনপির সদ্য সাবেক আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদ, জেলার সাবেক সহ-সভাপতি শেখ মখন মিয়া, জেলার আহবায়ক কমিটির সাবেক সদস্য শাহজামাল নুরুল হুদা, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এমদাদ হোসেন চৌধুরী, সৈয়দ মঈন উদ্দিন সুহেল, জেলা আহবায়ক কমিটির সাবেক সদস্য ইশতিয়াক আহমদ সিদ্দিকী, আবুল কাশেম,

 

বিএনপি নেতা এ কে এম তারেক কালাম, ওসমান গণি, মাহবুব আলম, কুহিনুর আহমদ, আব্দুল আজিজ, জসিম উদ্দিন, হাজী শরীফুল হক, বজলুর রহমান ফয়েজ, নিজাম উদ্দিন জায়গীরদার, আনহারুল ইসলাম, জায়েদ আহমদ, অ্যাডভোকেট আবু তাহের, অ্যাডভোকেট সাঈদ আহমদ, জিল্লুর রহমান সুয়েব, শাকিল মুর্শেদ, বুরহান উদ্দিন, মুহিবুর রহমান মুহিব, অ্যাডভোকেট ওবায়দুর রহমান ফাহমি, আজিজুল হোসেন আজিজ, আলতাফ হোসেন সুমন, আকবর আলী, বাহারুল ইসলাম চেয়ারম্যান, কল্লোলজ্যোতি বিশ্বাস জয়, সোহেল ইবনে রাজা, হাসান আহমদ, খবির আহমদ নুনু,

 

মামুনুর রশীদ, লুৎফুর রহমান, মাহবুব আলম, জালাল খান, আলাউদ্দিন আলাই, আফছর খান, হাসান মঈনুদ্দিন মঈনুল, বখতিয়ার খান, ইমরান, শামছুর রহমান শামীম, এডভোকেট সুমেল আহমদ, নুরুল ইসলাম, শাহিন আলম জয়, মাওলানা নুরুল হক, তছির আলী, মঈনুল ইসলাম, জয়নাল আবেদীন রাহেল, আল মামুন, সুমন শিকদার, রায়হান আহমদ, সুহেদুল ইসলাম সুহেদ, মজনুর রহমান মজনু, আল আমিন স্বপন, মন্টু কুমার নাথ, সাইফুল ইসলাম ও সলিট দাস।

 

রোববার সকালে জেলা বিএনপির নবনির্বাচিত নেতারা ‘গুম’ হওয়া ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনারের বাসায় যান। তার বাবা ডা. মঈনুদ্দিনসহ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন ও পরিবারের খোঁজখবর নেন। এরপর নেতারা নিখোঁজ ছাত্রদল নেতা জুনেদ আহমদের বাসায় গিয়ে তাদের পরিবারে সদস্যদের সঙ্গে দেখা করেন। তাদের সার্বিক খোঁজখবর নেন।

 

এ সময় নেতারা বলেন, দেশে আইনের শাসন নেই। গণতন্ত্রকে হত্যা করা হয়েছে। বিচারের বাণী নিভৃতে কাঁদছে। ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার ও জুনেদ আহমদ ‘গুমের’ ১০ বছর পেরিয়ে গেলেও সরকার কোনো খোঁজ দিতে পারেনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।