ঢাকাSunday , 3 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

নর্থ-সাউথের শিক্ষার্থীকে চাপা দেওয়া সেই গাড়ির চালক-সহকারী রিমান্ডে

admin
April 3, 2022 3:12 pm
Link Copied!

রাজধানীর কুড়িল ফ্লাইওভারে নর্থ-সাইথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাইশা মমতাজ মিমকে চাপা দেওয়া কাভার্ডভ্যানটির চালক ও তার সহকারীকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। রোববার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আবু বকর ছিদ্দিক শুনানি শেষে তাদের চারদিন রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা খিলক্ষেত থানার এসআই রিপন কুমার কাভার্ডভ্যানটির চালক সাইফুল ইসলাম ও সহকারী মশিউর রহমানকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করলে বিচারক চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

শুনানিতে রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন আজাদ রহমান। তবে আসামি পক্ষের কোনো আইনজীবী আদালতে ছিলেন না।

 

উল্লেখ্য, শুক্রবার সকাল সাড়ে ৭টায় রাজধানীর বিশ্বরোডে সড়ক দুর্ঘটনায় নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাইশা মমতাজ মিম নিহত হন। সে ইংরেজি বিভাগের ষষ্ঠ সেমিষ্টারের শিক্ষার্থী ছিল।

 

খিলক্ষেত থানা পুলিশ জানায়, সকাল সাড়ে ৭টার দিকে একজন পথচারী মিমকে রাস্তায় আহত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।