ঢাকাSunday , 3 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

মুসল্লি সেজে নামাজের পর ইমামকে গ্রেফতার

admin
April 3, 2022 3:48 am
Link Copied!

মুসল্লি সেজে নামাজের পর ৩ মামলার সাজাপ্রাপ্ত আসামি ইমাম আল আমীন ওরফে রায়হানকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। আল আমীন ওরফে রায়হান জেলার গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকার টাঙ্গাব ইউনিয়নের রৌহা গ্রামের আব্দুল মজিদ ওরফে মোতালেবের ছেলে।

 

শুক্রবার দুপুরে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বাহাদুরপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার বিকেলে আল আমীন ওরফে রায়হানকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে বিচারক দেওয়ান মনিরুজ্জামান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কোর্ট ইন্সপেক্টর প্রসুন কান্তি দাস বিষয়টি নিশ্চিত করে জানান, আল আমীন ২০১৮ ও ২০২০ সালের তিনটি চেক জালিয়াতি মামলার সাজাপ্রাপ্ত আসামি। বিকেলে পাগলা থানার পুলিশ তাকে আদালতে পাঠালে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

শুক্রবার দুপুরে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বাহাদুরপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করেন পাগলা থানার উপ-পরিদর্শক মো. জামাল হোসেন। মো. জামাল হোসেন জানান, আল আমীন ওরফে রায়হান একজন প্রতারক। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানা আরও প্রতারণার মামলা রয়েছে। গত ৫ বছর যাবত তিনি পলাতক। পলাতক থাকা অবস্থায় ২০১৮ ও ২০২০ সালের তিনটি চেক জালিয়াতি মামলায় আদালত তাকে সাজা দেন।

 

অনেক খোঁজাখুঁজির পর জানতে পারি, আল আমীন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বাহাদুরপুর গ্রামে বসবাস করছেন। এমন খবর পেয়ে গত শুক্রবার বাহাদুরপুর গ্রামের শরাফত জামে মসজিদে মুসল্লি সেজে নামাজ পড়ার পর তাকে গ্রেফতার করা হয়।

 

তিনি আরও বলেন, গ্রেফতার আল আমিন ওরফে রায়হান প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান তিনি প্রায় ৫ বছর পলাতক থেকে বাহাদুরপুর গ্রামের একটি মাদরাসায় শিক্ষকতা ও শরাফত জামে মসজিদে ইমামের দায়িত্ব পালন করে আসছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।