ঢাকাSaturday , 2 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

শক্তিশালী কমিটি গঠন করে সরকারকে উৎখাত করবো

admin
April 2, 2022 3:24 pm
Link Copied!

‘এদেশের জনগণ ২০১৮ সাল, ২০১৪ সালের নির্বাচন দেখেছে। হাসিনা কোনো নির্বাচন বিশ্বাস করে না, কোনো মানুষের ভোটাধিকার বিশ্বাস করে না। যার কারণে হাসিনার অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু আশা করা যায় না। আমরা হাসিনার অধীনে আর কোনো নির্বাচন করব না। যার কারণে আজকের সম্মেলনের মাধ্যমে একটি শক্তিশালী কমিটি গঠন করে এই সরকারকে ক্ষমতা থেকে উৎখাত করবো।’

 

আজ চাঁদপুরে জেলা বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বিএনপি’র চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক এমপি আবুল খায়ের ভূঁইয়া এ কথা বলেছেন।

 

দীর্ঘ এক যুগ পর চাঁদপুর জেলা বিএনপি’র দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। শনিবার দুপুরে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নে নানুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের সভাপতিত্বে,

 

সম্মেলনের প্রথম অধিবেশনে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক সাইদুল হক সাঈদ, সংরক্ষিত আসনের সাবেক এমপি রাশেদা বেগম হীরাসহ প্রত্যন্ত অঞ্চলের ভোটার/কাউন্সিলর ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।