ঢাকাSaturday , 2 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

৯ মাসে কুরআনে হাফেজ হলেন মুয়াজ মুনতাসীর

admin
April 2, 2022 3:16 pm
Link Copied!

বগুড়ায় নয় বছরের শিশু মুয়াজ মুনতাসীর মাত্র নয় মাসে পবিত্র কুরআন হিফজ (মুখস্থ) করেছে। সে শহরের নিশিন্দারা উপশহরে ঐতিহ্যবাহী তানযীমুল উম্মাহ মাদ্রাসার চতুর্থ শ্রেণি ও হেফজ বিভাগের শিক্ষার্থী।

মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শাহ্ আলম জানান, মুয়াজ মুনতাসীরের ঐকান্তিক ইচ্ছা, হিফজ বিভাগের শিক্ষক হাফেজ আরিফুল ইসলামসহ অন্য শিক্ষকদের সম্মিলিত প্রচেষ্টা এবং তার পরিবারের সহযোগিতায় এ সাফল্য এসেছে। মহান আল্লাহ মাত্র নয় মাস সাত দিনে (ছুটি বাদে) তাকে সম্পূর্ণ কুরআন মুখস্থ করার তৌফিক দান করেছেন।

 

মুয়াজ মুনতাসীর কনফিডেন্স পাওয়ার বগুড়া লিমিটেডের ডেপুটি প্লান্ট ম্যানেজার প্রকৌশলী ফজলুল হক ও গৃহিণী সাইয়েদা লামিয়া সিদ্দিকার ছেলে। তারা খুলনার শিপইয়ার্ড লবণচরা ইসলামপাড়ার বাসিন্দা হলেও বর্তমানে বগুড়া শহরের নিশিন্দারা উপশহরে বসবাস করছেন। মুয়াজ ও তার পরিবার সবার কাছে দোয়া চেয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।