ঢাকাFriday , 1 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

পৌনে ২ কোটি টাকা ব্যয়ে মসজিদ নির্মাণ করলেন নায়িকা রোজিনা

admin
April 1, 2022 1:45 pm
Link Copied!

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা রোজিনা। শৈশবে তিনি বেড়ে উঠেছেন রাজবাড়ীর গোয়ালন্দে। স্মৃতিবিজড়িত গোয়ালন্দ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডে নিজের মায়ের নামে দৃষ্টিনন্দন মসজিদ নির্মাণ করেছেন এ অভিনেত্রী।

শুক্রবার (১ এপ্রিল) জুমার নামাজ আদায়ের মধ্যদিয়ে মসজিদটির উদ্বোধন করা হয়।

তুরস্কের নকশায় নির্মিত মসজিদটি নির্মাণে ব্যয় হয়েছে প্রায় পৌনে দুই কোটি টাকা। নাম দেওয়া হয়েছে ‘দশ গম্বুজ খাদিজা জামে মসজিদ’।

 

মসজিদ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, চিত্রনায়িকা রোজিনা, নায়ক ইলিয়াস কাঞ্চন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মুন্সি, গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজিজুল হক খান মামুন, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মণ্ডল, সাবেক মেয়র শেখ মো. নিজাম প্রমুখ।

 

নায়িকা রোজিনা বলেন, ‘জন্মভূমির কথা সব সময় মনে পড়ে। ব্যস্ততার কারণে গোয়ালন্দে তেমন আসা হয় না। তারপরও সমস্ত অনুভূতি জুড়ে রয়েছে আমার এই জন্মভূমি। সেই অনুভূতি থেকেই বাড়ির সামনে মায়ের নামে মসজিদ নির্মাণ করেছি।

 

তিনি আরও বলেন, ‘এখানে একটি চক্ষু হাসপাতাল করার চিন্তা আছে। সবার সহযোগিতা পেলে সেটির কাজ শুরু করবো।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।