ঢাকাFriday , 1 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

admin
April 1, 2022 11:47 am
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় চালকসহ দুইজন নিহত হয়েছে। শুক্রবার সকালে জেলার নবীনগর উপজেলার আলিয়াবাদ ও বৃহস্পতিবার বিকালে আখাউড়া উপজেলার রাজাপুর গ্রামে দুর্ঘটনা দুটি ঘটে।

 

নিহতরা হলেন দুলাল মিয়া (২৩) ও রিহান মিয়া (৫)। নিহত দুলাল মিয়া নবীনগর উপজেলার নারায়নপুর গ্রামের গেদু মিয়ার ছেলে এবং শিশু রিহান মিয়া আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের রাজাপুর গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল।

 

নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) নূরে আলম বলেন, শুক্রবার সকালে ইটবোঝায় একটি ট্রাক্টর উপজেলার আলিয়াবাদ গ্রামের পশ্চিমপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ট্রাক্টর চালক দুলাল মিয়া ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

 

অপর দিকে বৃহস্পতিবার বিকালে আখাউড়া উপজেলার রাজাপুর গ্রামে অটোরিকশা চাপায় শিশু রিহান মিয়া নিহত হয়। পুলিশ জানায়, নিজ বাড়ি থেকে রিহান বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল যাওয়ার বেরিয়ে রাস্তায় গাড়ির জন্য অপেক্ষা করার সময় রাজাপুর বায়তুন নূর জামে মসজিদের সামনে রিহানকে একটি অটোরিকশা চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। দুর্ঘটনার পর স্থানীয়রা অটোরিকশা চালককে আটক করে।

 

আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান দুই নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।